বান্দরবানে পৃথক অভিযানে মোবাইল ও ইয়াবাসহ ৩ মাদক কারবারি আটক

fec-image

বান্দরবানে ১৯ ফেব্রুয়ারি থেকে ২৫ ফেব্রুয়ারি পর্যন্ত টানা অভিযানে এ পর্যন্ত ৩ মাদক কারবারি ও ১০ মোবাইলসহ ৫৩০ পিস ইয়াবা জব্দ করেছে ২ এপিবিএন বান্দরবান শাখা।

শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) সকালে বান্দরবান সদরে চৌধুরী মার্কেট ও পাসপোর্ট অফিস এলাকা থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের ব্যবহৃত একটি মোটরসাইকেলও জব্দ করা হয়।

এ বিষয়ে উদ্ধারকৃত মোবাইল মালিকদের সাথে কথা বলে জানা যায়, মোবাইল হারানোর পর থানায় জিডি করেছিলেন কিন্তু এত বছর পর এসে যে এই মোবাইল পাবেন তা তাঁদের কাছে অবিশ্বাস্য মনে হলো।

এছাড়া ২ এপিবিএন এর সহায়তায় হারানো মোবাইল ফোন ফিরে পেয়েছেন তাঁরা অত্যন্ত কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন জানিয়েছেন ২ এপিবিএন বান্দরবান জেলা শাখাকে । যার ফলশ্রুতিতে জনসাধারণের বিশ্বাস ও আস্থা তৈরি করছে বলে ২ এপিবিএনকে জানান।

অপরদিকে বান্দরবানে পৃথক অভিযানে ৫৩০ পিস ইয়াবাসহ তিনজনকে আটক করেছেন আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) সদস্যরা।

আটককৃতরা হলেন ,হাফেজ ঘোনা এলাকার মৃত নকুল দাশের ছেলে যিশু দাশ (২৩), কক্সবাজারের ঘোনাপাড়া এলাকার লাল মিয়ার ছেলে ফয়জুল করিম (২৬) ও আলীকদম বাজারপাড়া এলাকার মৃত জেড এ দিদার হোসেন চৌধুরীর ছেলে এস এম হোসাইন টিটু (৩০)।

এ সময় এপিবিএন সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বান্দরবান পৌরসভার ৪ নম্বর ওয়ার্ড চৌধুরী মার্কেট এলাকা ও ৭ নম্বর ওয়ার্ড পাসপোর্ট অফিসের সামনে অভিযান পরিচালনা করে ২ এপিবিএন। এসময় যিশু দাশ ও ফয়জুল করিমের কাছ থেকে ২৩০ পিস এবং হোসাইন টিটুর কাছ থেকে ৩০০ পিস ইয়াবাসহ আটক করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ২ এপিবিএন (মেঘলা) বান্দরবানের অধিনায়ক অতিরিক্ত ডিআইজি আলী আহমদ খান বলেন, আটকদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া চলছে।

তিনি আরও জানান, দক্ষতা ও চাক্ষুষ সাহসিকতাকে কাজে লাগিয়ে পার্বত্য জেলা বান্দরবানে মানুষের সেবা করে যাবে এবং আমরা বিশ্বাস করি ভবিষ্যতে সব পার্বত্য জেলাসহ দেশের ৬৪ জেলা এপিবিএনের এই সহযোগিতা পাবেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আটক, ইয়াবা, কারবারি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন