বান্দরবানে জমি নিয়ে সংঘর্ষে আহত ১০

916

বান্দরবান সংবাদদাতা:

বান্দরবানে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে শিশু ও বৃদ্ধসহ দু’গ্রুপের সংঘর্ষে ১০ জন আহত হয়েছেন। ঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে বান্দরবান শহরের কাসেমপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় উভয় গ্রুপের আহত ব্যক্তিরা হলেন- জাহাঙ্গীর আলম (২৩), ইয়াসমিন আক্তার (২১), জেসমিন আক্তার (১৫), আব্দুর সত্তার (২৮), আব্দুর গফুর (২১), মো. মোশারফ (২৫), চান মিয়া (৬৫), নুর নাহার (৩৮), নাসরিন আক্তার (১৩) ও ইপসা আক্তার (৩) নামের এক শিশুসহ ১০ জন আহত হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, ওই এলাকার ছালেহ আহমদ ও চান মিয়া নামের দুই ব্যক্তির মধ্যে জমি নিয়ে তর্কবিতর্কের এক পর্যায়ে তাদের পরিবারের সদস্য এবং আত্মীয়রা সংঘর্ষে জড়িয়ে পড়েন। এ সময় দা-ছুরি ও লাঠিসোটা নিয়ে দুই পক্ষের লোকেরাই পরষ্পরের ওপর হামলা চালান। এতে বৃদ্ধ চান মিয়া এবং অন্য পক্ষের নুরুন্নাহারের ৩ বছর বয়সী শিশু সন্তান ইফতাসহ মোট ১০ জন আহত হন।

ঘটনার পর স্থানীয়রা আহতদের দ্রুত উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে নিয়ে আসে।

বান্দরবান সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক প্রবীর চন্দ্র বনিক জানান, আহতদের মধ্যে চারজনের অবস্থা গুরুতর। তাদের মাথায় লাঠির আঘাতে প্রচুর রক্তক্ষরণ হয়েছে। তাদেরকে চিকিৎসা দেয়া হচ্ছে।

এই ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ আহম্মেদ জানান, ঘটনার খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় মামলার প্রস্তুতি নেয়া হচ্ছে এবং দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন