বান্দরবানে পোশাক শ্রমিকসহ আরও ১৪ জন করোনায় আক্রান্ত

fec-image

বান্দরবানে লুম্বিনি পােশাক কারখানার শ্রমিক’সহ ১৪ জন করােনা পজিটিভ শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় করােনা আক্রান্তের সংখ্যাটা বেড়ে দাঁড়ালাে ৬০ জনে।
সোমবার রাতে বিষয়টি নিশ্চিত করেছেন বান্দরবানের সিভিল সার্জন ডা. অংসুই প্রু মারমা ।

তিনি জানান, বান্দরবান সদরে পােশাক কারখানার শ্রমিকসহ ১৪ জন করােনা পজিটিভ শনাক্ত হয়েছে। নতুন শনাক্তদের মধ্যে লুম্বিনি গার্মেন্টসের শ্রমিকের সংখ্যায় বেশি।

আক্রান্তরা হলেন- জেলা সদরের তালুকদার পাড়ার মহাম্মদ সেলিম, মধ্যমপাড়ার ইয়াছিম, টাইগারপাড়ার খােকন তংচঙ্গ্যা, লুম্বিনীর শ্রমিক করিমুদ্দিন ও সাইদ আলম, ওয়াবদা ব্রিজের আবু হােসেন, বনানী সােয়ামিল রফিকুল ইসলাম, লাল মােহন বাগান এলাকার দোস্ত মােহাম্মদ, তালুকদার পাড়ার মাহাফুজুল আলম, ইসলামপুর এলাকার জুবলী বড়ুয়া, একই এলাকার রিমন বড়ুয়া, লাল মােহন বাগান এলাকার মােজাম্মেল, বালাঘাটা ২নং ওয়ার্ডের মামুনুল ইসলাম ও নাজিমুদ্দিনের নাম থাকলেও ঠিকানা জানা সম্ভব হয়নি।

এই পর্যন্ত সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৫ জন, জেলায় করােনা নিয়ে এখনাে কোন ব্যক্তির মৃত্যু হয়নি বলে জানান এই কর্মকর্তা।

এদিকে শনিবার (০৬ জুন) পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি’র নমুনা পরীক্ষার রিপোর্টে করোনা শনাক্ত হয়। রবিবার (০৭ জুন) বেলা ১১ টার দিকে উন্নত চিকিৎসার জন্য বান্দরবান থেকে সেনাবাহিনীর হেলিকপ্টার যোগে ঢাকার সিএমএইচ হাসপাতালে নেওয়া হয়েছে। বর্তমানে তিনি সিএমএইচে চিকিৎসাধীন রয়েছেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আক্রান্ত, করোনায়, পোশাক
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন