ডেঙ্গুতে আক্রান্ত রাঙ্গামাটির বক্সার সুরকৃষ্ণ চাকমা, অনিশ্চিত থাইল্যান্ড সফর

fec-image

ডেঙ্গুতে আক্রান্ত হয়েছেন বাংলাদেশের জনপ্রিয় বক্সার সুরকৃষ্ণ চাকমা।

মঙ্গলবার (১১ জুলাই) স্বাস্থ্য তারকা এ বক্সারের শরীরে ডেঙ্গুর জীবাণু ধরা পড়ে। দুইদিন বাসাতে চিকিৎসা নিলেও বর্তমানে তিনি ধানমন্ডির একটি বেসরকারি হাসপাতালে ভর্তি আছেন। তিনি দ্রুতই সুস্থ হয়ে উঠবেন বলে প্রত্যাশা করছেন কর্তব্যরত চিকিৎসকেরা।

জুলাই মাসের শেষদিকে একটি বক্সিং প্রতিযোগিতায় অংশ নিতে সুরকৃষ্ণের থাইল্যান্ড যাওয়ার কথা থাকলেও শারীরিক অসুস্থতার কারণে এখন সেটি অনিশ্চিত হয়ে পড়েছে।সুরকৃষ্ণের শারীরিক অবস্থার সার্বক্ষণিক খোঁজখবর রাখছে বাংলাদেশ বক্সিং ফেডারেশন। প্রতিষ্ঠানটির চেয়ারম্যান আদনান হারুন ইনকিলাবকে বলেন, তাকে গতকাল হাসপাতালে দেখে এসেছি। তার শারীরিক অবস্থা আপাতত উদ্বেগজনক নয়। স্বস্তির বিষয় হচ্ছে তার রক্ত কিংবা প্লাটিলেট লাগছে না।

চিকিৎসার ক্ষেত্রে তাকে সব ধরনের সহযোগিতা করা হচ্ছে। তিনি আরো বলেন,পুরোপুরি সুস্থ হতে আরো সপ্তাহ দশ দিন সময় লাগবে,সেই হিসেবে তার থাইল্যান্ড সফর প্রায় অসম্ভব বলা যায়।

রাঙ্গামাটিতে জন্মগ্রহণ করা বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান বিকেএসপির ছাত্র এই বক্সার স্নাতক ও স্নাতকোত্তর করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে দেশের প্রফেশনাল বক্সার হিসেবে খ্যাতি পাওয়া এ সুরকৃষ্ণ সাউথ এশিয়ান প্রো বক্সিংয়ে চ্যাম্পিয়ন হয়ে আন্তর্জাতিক অঙ্গণেও নিজেকে চিনিয়েছেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আক্রান্ত, ডেঙ্গু, বক্সার সুরকৃষ্ণ চাকমা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন