বান্দরবানে লাশ উদ্ধারে যাচ্ছে আইনশৃঙ্খলা বাহিনী

fec-image

বান্দরবানের রুমা-থানচি সীমান্তবর্তী বাকলাই এলাকায় পড়ে থাকা দুজনের লাশ মরদেহ উদ্ধারের যাচ্ছে আইনশৃঙ্খলা বাহিনী। তবে তাঁদের নাম পরিচয় এখনো পাওয়া যায়নি।

রোববার (২৮ এপ্রিল) সকালে রুমা-থানচি রেমাক্রী ইউনিয়নের বাকলাই এলাকায় মরদেহ দুটি পাওয়া যায়। তাদের পরনে কেএনএফের পোষাক থাকায় ধারণা করা হচ্ছে মরদেহ দুটি কুকি চিন ন্যাশনাল ফ্রন্ট (কেএনএফ) সদস্যের।

সত্যতা নিশ্চিত করে থানচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.জসিম উদ্দিন বলেন, স্থানীয়দের মাধ্যমে দুটি লাশের খবর পেয়েছি। কেএনএফ সদস্যের পোশাক পরনে থাকায় দুই জনকে কেএনএফ সদস্য বলে ধারণা করা হচ্ছে।

পুলিশ জানায়, রোববার সকালে রুমা ও থানচির বাকলাই এলাকায় দুটি মরদেহ দেখতে পায় স্থানীয়রা। তারা কে বা কারা সে বিষয়ে জানা না গেলেও তাদের গায়ে কেএনএফ এর পোষাক পরিহিত ছিল বলে জানায় স্থানীয়রা।

এর আগে ব্যাংক ডাকাতির ঘটনায় রুমা ও থানচিতে কেএনএফ সন্ত্রাসীদের ধরতে পরিচালিত হচ্ছে সেনা বাহিনীর নেতৃত্বাধীন যৌথ অভিযান। এ পর্যন্ত যৌথ অভিযানে কেএনএফ এর ৭৮ জনকে গ্রেফতার করা হয়েছে। এছাড়াও ২২ এপ্রিল রুমার উপজেলার মুনলাই পাড়া এলাকায় সেনাবাহিনীর গুলিতে নিহত হয় লালরেন রোয়াত বম।

এ বিষয়ে থানচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জসিম উদ্দিন জানায়, লাশ উদ্ধারে আমরা ঘটনাস্থলে যাচ্ছি। জায়গাটি দুর্গম হওয়ায় পায়ে হেঁটে যেতে হচ্ছে। ঘটনাস্থলে যাওয়ার পর বিস্তারিত জানতে পারব।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আইনশৃঙ্খলা বাহিনী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন