বান্দরবানে রামঠাকুর সেবাশ্রম ভবনের শুভ উদ্বোধন

fec-image

সবুজ পাহাড়ের পাদদেশে অবস্থিত বান্দরবানে নব নির্মিত রাম ঠাকুর সেবাশ্রম ভবনের শুভ উদ্বোধন করেছেন পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং।

শুক্রবার (২৬ মে) সকালে রামঠাকুর সেবক সংঘের আয়োজনে ৪০ লাখ টাকা ব্যয়ে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের অর্থায়নে নির্মিত এই ভবনের শুভ উদ্বোধন করা হয়।

রাম ঠাকুর সেবক সংঘের সভাপতি অরুণ কান্তি দাশের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার মো. তারিকুল ইসলাম, পৌর মেয়র সৌরভ দাস শেখর, আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ, রামঠাকুর শেবাশ্রমের উপদেষ্টা উজ্জ্বল কান্তি দাশ , সাধারণ সম্পাদক তাপস কান্তি দাশসহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকসহ আরও অনেকে।

অনুষ্ঠানে পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং বলেন, ধর্ম হোক যার যার, উৎসব হোক সবার। ধর্ম মত নির্বিশেষে পার্বত্য বান্দরবানে সকল সম্প্রদায়ের মানুষ একসাথে বসবাস করে। আমার চাই বান্দরবানের এই সম্প্রীতি সারাজীবন এইভাবে থাকুক । এই জন্য পার্বত্য মন্ত্রী সকলকে মিলেমিশে থাকার আহ্বান জানান। পরিশেষে গরিব ও অসহায় মানুষের মাঝে ৩০০ শাড়ি বিতরণের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি করা হয় ।

নিউজটি ভিডিওতে দেখুন:

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: বান্দরবান, ভবন, রামঠাকুর শেবাশ্রম
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন