বান্দরবানে সাঙ্গু নদী থেকে সেনা কর্মকর্তার লাশ উদ্ধার

Bandarban armi-8.10.2013

জমির উদ্দিন:

বান্দরবানে সাঙ্গু নদীতে নিখোঁজ সেনা কর্মকর্তা লেফটেন্যান্ট তানভিন মাহামুদের লাশ আজ মঙ্গলবার সকল ৭.১৫ মিনিটে ৪৩ ঘন্টা পর উদ্ধার করা হয়েছে। উদ্ধার শেষে বান্দরবান সেনা জোনে আনা হয়েছে।
সেনা সূত্রে জানাযায়, ডুবে যাওয়া স্থান থেকে মাত্র দেড়শ গজ দুরে সকাল সোয়া সাতাটার দিকে লাশ ভেসে ওঠে। এর পরপরই তাকে বোটে করে সেনা জোনে আনা হয়।

৬৯ রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ সাইদ সিদ্দিকী লাশ পর্যবেক্ষণ করেছেন। পরে বান্দরবান সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।
সকাল এগারটায় সেনা জোনে জানাজা নামাজ শেষে হেলিকপ্টার করে ঢাকা সেনা নিবাসে পাঠানো হবে। সেখানে সেনা প্রধান জানাজা নামাজে অংশ গ্রহন শেষে সামরিক গোরস্থানে দাফন করা হবে।

প্রসঙ্গত: রোববার দুপুরে ১২টার দিকে সাঙ্গু নদীতে সাঁতার কাটতে গিয়ে মাহামুদ পানির ¯্রােতে তলিয়ে যায়। তাকে উদ্ধারে ক্যাম্পের দুই সেনা কর্মকর্তা নাজিম ও মোফাজ্জল এগিয়ে এলেও ততক্ষণে পানিতে তালিয়ে যায় তানভির।

Print Friendly, PDF & Email
Facebook Comment

One Reply to “বান্দরবানে সাঙ্গু নদী থেকে সেনা কর্মকর্তার লাশ উদ্ধার”

  1. আল্লাহ তাকে জান্নাত বাসী করুক আমিন, খুবেই আফসোস হয়, মৃত্যু যে তার কত নিকটে ছিল, সবাই নামজ পড়ে আল্লাহর কাছে প্রার্থনা করি তার জন্য এবং নিজদের হেদায়েত নসিহত করার জন্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন