বান্দরবানে ৭ বছরের শিশুকে ধর্ষণ: আটক ১

fec-image

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারীতে ৭ বছরের এক শিশু কণ্যাকে ধর্ষণের অভিযোগ উঠেছে। মঙ্গলবার (১২নভেম্বর) দুপুরে বাইশারী ইউনিয়নের মধ্যম বাইশারী গ্রামে এই ঘটনা ঘটে। ধর্ষিত ওই শিশুটি বাইশারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ১ম শ্রেণীর ছাত্রী। এ ঘটনায় বৃহস্পতিবার (১৪ নভেম্বর) সন্ধায় ধর্ষক জয়নাল আবেদীনকে আটক করেছে পুলিশ।

জানা গেছে, নাইিক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নের ৭নং ওয়ার্ডে বসবাসরত ভিকটিমের মা ভাড়া বাসায় থেকে মানুষের বাড়িতে কাজ করে জীবিকা নির্বাহ করেন। মঙ্গলবার দুপুরে তিনি মানুষের বাড়িতে কাজ করতে গেলে বাড়ির মালিক ছৈয়দ আলমের দোকানের কর্মচারী জয়নাল আবেদীন শিশুটিকে তার বাসায় ডেকে নিয়ে ধর্ষণ করে।

পরে শিশুটি বাসা থেকে বের হওয়ার সময় পাশের লোকজন কাপড়ে রক্তক্ষরণ দেখতে পেয়ে মেয়ের মাকে ঘটনাটি জানায়। তবে ঘটনাটি কাউকে না বলে মীমাংসা করার জন্য প্রস্তাব দেয় বাড়ীর মালিক ছৈয়দ আলম। কিন্তু একদিন পর ঘটনাটি এলাকায় জানাজানি হলে নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত আনোয়ার হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন এবং ধর্ষিত শিশুটিকে মেডিকেল চেকাপের জন্য কক্সবাজার হাসপাতালে পাঠায় এবং জিজ্ঞাসাবাদের জন্য বাড়ীর মালিক ছৈয়দ আলমকে বাইশারী তদন্ত কেন্দ্রে নিয়ে যায়। এদিকে বৃহস্পতিবার সন্ধায় রামু উপজেলার গর্জনিয়া ইউনিয়নের নিজ গ্রাম থেকে ধর্ষক জয়নালকে আটক করে বাইশারী তদন্ত কেন্দ্রের পুলিশ।

বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর লিয়াকত আলী বলেন, অভিযুক্ত ধর্ষক জয়নালকে তার গ্রামের বাড়ী থেকে আটক করা হয়েছে। ভিকটিমের মেডিক্যাল টেস্ট করানোর জন্য কক্সবাজার হাসপাতালে পাঠানো হয়েছে। এখনো মামলা হয়নি। মেয়ের পরিবারের লোকজন আসলে মামলা দায়ের করা হবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আটক, ধর্ষণ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন