বান্দরবান ভ্রমণে নোবেলের গাঁজার কল্কি টানার অভিযোগ: সঙ্গে নতুন বান্ধবী

fec-image

‘সারেগামাপা’ খ্যাত আলোচিত ও সমালোচিত বাংলাদেশি গায়ক নোবেল বর্তমানে বান্দরবান ভ্রমণ করছেন। বান্দরবানের বিভিন্ন লোকেশন ও নাপাখুম জলপ্রপাত ও বগালেক সহ বিভিন্ন মনোরম লোকেশনে তিনি ভ্রমণ করছেন।

এসময় তার সাথে এক অপরিচিত নারীকে দেখা যায়। যার পরিচয় নোবেল প্রকাশ করেননি। তবে নোবেল ভক্তদের ধারণা- এটি নোবেলের নতুন কোন বান্ধবী। ইতোপূর্বেও মহিলা সংক্রান্ত নানা বিতর্কের জন্ম দিয়েছেন নোবেল। তবে এবারের বিতর্ক উঠেছে অন্য কারণে। কেননা নোবেল বুধবার (২৫ আগস্ট) নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে নাপাখুম জল প্রপাতের একটি ছবি দিয়ে তার ক্যাপসনে লিখেছেন “গাঁজার নৌকা পাহাড়তলী যায় ও মিরাবই…..”, এসময় তাকে একটি গাজার কলকি টানতে দেখা যায়।

এ বিষয়ে নোবেলের স্ত্রী সালসাবিল মাহমুদ ফেসবুকে পোস্ট দিয়ে প্রশাসনের সহায়তা কামনা করেছেন।

পুলিশ কেন এ বিষয়ে ব্যবস্থা নিচ্ছে না, এমন প্রশ্ন তুলে সালসাবিল বলেছেন, যদি এখানে ব্যবস্থা নেয়া না হয়, তাহলে যেন কোনো নেশাগ্রস্তের বিরুদ্ধে পুলিশ ব্যবস্থা না নেয়।

ক্ষোভ প্রকাশ করে তিনি লিখেছেন, ‘বাংলাদেশ সরকার এবং বাংলাদেশ প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছি। আমি লজ্জিত এ রকম একটা দেশে জন্মগ্রহণ করে। অনুগ্রহপূর্বক বাংলাদেশ পুলিশ বাহিনী যেন আজ থেকে কোনো নেশাগ্রস্ত স্টুডেন্ট বা ব্যক্তিকে গ্রেপ্তার না করে অথবা শাস্তি না দেয়। আমাদের দেশের ইনফ্লুয়েন্সাররা যেখানে নিজেদের নেশাগ্রস্ত ছবি আপলোড করে এটাকে একটি ট্রেন্ডে পরিণত করেছে এবং বাংলাদেশ প্রশাসন এ বিষয়ে কিছু করতে অক্ষম, সেখানে অন্য জনগণদের নেশা এবং মাদকদ্রব্য-সংক্রান্ত বিষয়ে হেনস্তা করার অধিকার বাংলাদেশ পুলিশ বাহিনী আর রাখে না।’

সেই স্ট্যাটাসে নির্যাতনের কথা উল্লেখ করে সালসাবিল লিখেছেন, ‘এমন একটি দেশে জন্মগ্রহণ করে সত্যি আমি লজ্জিত, যে দেশে নারী নির্যাতন ছেলে মানুষের পুরুষত্ব প্রমাণের মাপকাঠি। এমনকি যে দেশে একজন স্বামীর কাছে স্ত্রী নিরাপদ না। গোপনে ধারণকৃত পার্সোনাল মোমেন্টের ভিডিও দিয়ে স্ত্রীকে খুব সহজেই ব্ল্যাকমেইল করে রাখা যায় এবং তা সম্পর্কে বাংলাদেশ সাইবার ক্রাইমও অবহিত।’

উল্লেখ্য, ২০১৯ সালের ১৫ নভেম্বর মেহরুবা সালসাবিলকে বিয়ে করেন নোবেল। চলতি বছরের ২৮ জুন নোবেল তার ভেরিফায়েড ফেসবুক পেজে লেখেন, ‘আলহামদুলিল্লাহ। হয়তো আমরা মা-বাবা হতে চলেছি। আমি এবং আমার সহধর্মিণীর জন্য দোয়া করবেন।’ কিন্তু স্ট্যাটাস দেয়ার দুইদিন পর অর্থাৎ ৩০ জুন নোবেলের স্ত্রী সালসাবিল জানিয়েছেন, তিনি সন্তানসম্ভবা নন। সে সময় এই বিষয়টি নিয়ে সোশ্যাল মিডিয়ায় তুমুল আলোচনা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন