বান্দরবান সদর হাসপাতালে অত্যাধুনিক এ্যাম্বুলেন্স হন্তান্তর করলেন পার্বত্যমন্ত্রী

fec-image

বান্দরবান সদর হাসপাতালে রোগীদের সেবায় নতুন অত্যাধুনিক এ্যাম্বুলেন্স প্রদান করা হয়েছে। শুক্রবার (১০সেপ্টেম্বর) সকালে রাজারমাঠ সংলগ্ন পার্বত্যমন্ত্রীর বাসভবনের সামনে সিভিল সার্জনের হাতে আনুষ্ঠানিকভাবে এই এ্যম্বুলেন্সের চাবি হন্তান্তর করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

এসময় তিনি বলেন, পর্যায়ক্রমে বান্দরবান হাসপাতাল আরও আধুনিক হবে। ভবিষ্যতে স্বাস্থসেবার ক্ষেত্রে বান্দরবান আরও একধাপ এগিয়ে যাবে। তিনি আরও বলেন, পাহাড়ে চিকিৎসাসেবা উন্নয়নে প্রায় উপজেলা হাসপাতালে এ্যম্বুলেন্স দেয়া হয়েছে। সদর হাসপাতালে এবার আরো একটি এ্যাম্বুলেন্স দেয়া হলো।

পরে মন্ত্রী বান্দরবান প্রেসক্লাবের উদ্যোগে মুজিবশতবর্ষ উপলক্ষে ঐতিহাসিক রাজার মাঠে স্মারক বৃক্ষরোপন কর্মসূচীর উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেন। সেখানে একটি বটবৃক্ষ রোপন করেন মন্ত্রী।

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক লুৎফর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার মো. নাজিম উদ্দিন, জেলা সিভিল সার্জন অংসুই প্রু, প্রেসক্লাব সভাপতি মনিরুল ইসলাম মনু, সাধারণ সম্পাদক মিনারুল হক, শহর আওয়ামী লীগ সভাপতি অমল কান্তি দাশ, পার্বত্যমন্ত্রীর একান্ত সচিব সাদেক হোসেন চৌধুরীসহ সরকারি বিভিন্ন বিভাগীয় কর্মকর্তা ও প্রিন্ট এবং ইলেক্সট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন