বান্দরবান সীমান্ত থেকে আবারও স্বর্ণের বার ও ইয়াবা উদ্ধারঃ আটক ২

fec-image

বান্দরবানের ঘুমধুম সীমান্ত থেকে আবারও স্বর্ণের বার উদ্ধার করেছে পুলিশ। অপর এক অভিযানে ইয়াবাসহ একজনকে আটক করা হয়। উদ্ধার সোনার ওজন ৮৫ভরির মতো। এর আনুমানিক মূল্য ৫৫লাখ ২৮হাজার টাকা বলে জানিয়েছে পুলিশ।

রবিবার (২০ ডিসেম্বর) সকালে নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আলমগীর হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, বান্দরবান পুলিশ সুপার জেরিন আক্তারের নির্দেশে রবিবার সকালে ঘুমধুমে পৃথক বিশেষ অভিযানে স্বর্ণের বার ও ইয়াবাসহ দুইজনকে আটক করা হয়।

জানা গেছে, মিয়ানমার সীমান্তবর্তী ঘুমধুম ইউনিয়নের দক্ষিণ ঘুমধুম এলাকায় চোরাকারবারি অবৈধভাবে স্বর্ণ এনেছে এমন সংবাদের ভিত্তিতে নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ আলমগীর হোসেনের সার্বিক তত্বাবধানে এবং ঘুমধুম তদন্ত কেন্দ্রের ইনচার্জ দেলোয়ার হোসেনের নেতৃত্বে অভিযানে নামে পুলিশ।

এসময় পুলিশ সদস্যরা নারায়ন বিশ্বাস নামে একজনকে আটক করে। পরে তার কাছ থেকে ৬টি স্বর্ণের বার উদ্ধার করা হয়। আটককৃত ব্যক্তি চট্টগ্রামের রাঙ্গুনিয়ার মৃত বাবুল বিশ্বাসের ছেলে।

অন্যদিকে একই ইউনিয়নের বেতবুনিয়া এলাকায় অভিযান চালিয়ে হাজার ৫১০পিস ইয়াবাসহ মোহাম্মদ রফিক নামে এক মাদক কারবারি কে আটক করে সে উখিয়া উপজেলা হলুদিয়া পালন গ্রামের ফরিদা আলমের ছেলে।

পুলিশ জানায় উদ্ধার স্বর্ণ ও ইয়াবা সংক্রান্ত পৃথক মামলা করা হবে।

উল্লেখ্য নাইক্ষ্যংছড়ি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ আলমগীর হোসেন যোগদানের পর থেকে চোরাই স্বর্ণ ও মাদক বিরোধী একাধিক দুঃসাহসী অভিযান চালিয়েছে। এ ধরনের অভিযান আগামীতেও অব্যাহত থাকবে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আটক, ইয়াবা, বান্দরবান
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন