বান্দরবান স্বাস্থ্য বিভাগের শুদ্ধাচার পুরস্কার বিতরণ

fec-image

বান্দরবানের স্বাস্থ্য বিভাগের ৬ জন কর্মকর্তা ও কর্মচারীকে দেয়া হয়েছে শুদ্ধাচার পুরস্কার । জেলা পর্যায়ে পুরস্কারপ্রাপ্তরা হলেন- বান্দরবান সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. চিম্রা সাং মারমা, নার্সিং সুপার ভাইজার মিজ নিশোয়াত নাহার, পরিচ্ছন্নতা কর্মী ক্যা হ্লা প্রু মারমা। আর উপজেলা পর্যায়ে পুরস্কারপ্রাপ্তরা হলেন- লামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. জেসমিন আক্তার, বান্দরবান সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সহকারী স্বাস্থ্য পরিদর্শক মিজ উনু প্রু মার্মা, নাইক্ষ্যংছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বাবুর্চি মিজ রুমা দাশ।

রবিবার (২৫ জুন) সকালে জেলা সিভিল সার্জন সভাকক্ষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লা একটি সনদ, ক্রেস্ট ও নগদ অর্থ তুলে দেন ।

মেডিকেল অফিসার ডা. মো. আলমগীরের সঞ্চালনায় অনুষ্ঠানের সভাপতিত্ব করেন জেলা সিভিল সার্জন ডা. নিহার রঞ্জন নন্দী। এসময় আরো উপস্থিত ছিলেন ডেপুটি সিভিল সার্জন ডা. এমএম সালাউদ্দিন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ভানু মার্মাসহ স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা ও কর্মচারীরা।

জেলা সিভিল সার্জন ডা. নিহার রঞ্জন নন্দী বলেন, ২০২২-২০২৩ সালের শুদ্ধাচার পুরস্কার সংক্রান্ত যাচাই-বাছাই কমিটির মাধ্যমে তারা মনোনীত হয়েছেন। কাজের স্বীকৃতিস্বরূপ এ পুরস্কার তাদের দেয়া হয়েছে।

প্রধান অতিথির বক্তব্যে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লা বলেন, পুরস্কার পাওয়া আনন্দের বিষয়। টাকা পয়সা থাকলেই সেবা হয় না। সেবার বিষয়টা জন্মগত। এটা পারিবারিকভাবে চলে আসে। সেবার মানসিকতা থাকতে হবে। সকল বাঁধা পেরিয়ে নিজের পেশাদারিত্ব বজায় রাখতে হবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: পুরস্কার, বান্দরবান, শুদ্ধাচার
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন