কাপ্তাই শহীদ শামসুদ্দীন বালিকা উচ্চ বিদ্যালয়ে বার্ষিক পুরস্কার বিতরণ

fec-image

শহীদ শামসুদ্দীন বালিকা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক পুরস্কার বিতরণ করা হয়েছে।

রবিবার (২৬ ফেব্রুয়ারি) বিকাল ৩টায় চৌধুরীছড়া সিপাহী শহীদ আফজাল হলে এ পুরস্কার বিতরণ করা হয়।

এতে সভাপতিত্ব করেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও কর্ণফুলী পানি বিদ্যুৎকেন্দ্রর ব্যবস্থাপক এটিএম আব্দুজ্জাহের। স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.হানিফ।

প্রধান অতিথি ছিলেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও রাঙামাটি সংসদ সদস্য দীপংকর তালুকদার, এমপি। প্রধান অতিথির বক্তব্যে তিনি রাঙামাটি জেলার প্রাথমিক বিদ্যালয় ও কলেজ জাতীয়করণ করাসহ উন্নয়নে পার্বত্যাঞ্চলকে অগ্রাধিকার দেয়ায় মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জ্ঞাপন করেন। এসময় তিনি বিদ্যালয়ে মাল্টিস্টোরিড একাডেমিক ভবন, ছাত্রী নিবাস ও সিপাহী শহীদ আফজাল হলে স্থায়ীভাবে পাকা মঞ্চ তৈরির প্রতিশ্রুতি প্রদান করে।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন কাপ্তাই জোন (৫৬ ইবি)অধিনায়ক লে. কের্নল মো. নূর উল্লাহ জুয়েল, পিএসসি; রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য অংসুই ছাইন চৌধুরী, কাপ্তাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মফিজুল হক, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সৈয়দ মাহমুদ হাসান, ৪নং কাপ্তাই ইউপি চেয়ারম্যান প্রকৌশলী আব্দুল লতিফ ও বিদ্যালয়ের দাতা সদস্য মো. ইব্রাহিম খলিল।

এসময় কাপ্তাই উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. নাসির উদ্দিন, কাপ্তাই প্রজেক্ট পুলিশ ফাঁড়ির আইসি পরিদর্শক মো. শাহীনুর রহমান, মুক্তিযোদ্ধা, ইউপি চেয়ারম্যানবৃন্দ, গণ্যমান্য ব্যক্তিবর্গ ও বিদ্যালয়ের শিক্ষকমন্ডলি উপস্থিত ছিলেন।

শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কাপ্তাই, পুরস্কার, শহীদ শামসুদ্দীন বালিকা উচ্চ বিদ্যালয়
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন