বিজিবির অভিযানে গোল কাঠ জব্দ

fec-image

রাঙ্গামাটির লংগদু উপজেলায় বিজিবি’র অভিযানে গামারী গোল কাঠ জব্দ করা হয়েছে। বিজিবি কর্তৃক অভিযানে রাজনগর ব্যাটালিয়ন (৩৭ বিজিবি) কর্তৃক ৩৭ হাজার ৫শ টাকার অবৈধ কাঠ জব্দ করা হয়।

শুক্রবার (১২ জানুয়ারি ) গোপন সংবাদের ভিত্তিতে পোকশাপাড়া বিজিবি ক্যাম্পের আওতাধীন পোকশাপাড়া নামক স্থানে চোরাকারবারিরা কাঠ পাচারের উদ্দেশ্যে বন থেকে কাঠ কেটে একত্রিত করছে এমন সংবাদের ভিত্তিতে, রাজনগর জোন কমান্ডার লে. কর্নেল শাহ্ মো. শাকিল আলম, এসপিপি এর দিক নির্দেশনায় সহকারী পরিচালক মোহাম্মদ হাফিজুর রহমান, বিজিবিএমএস এর নেতৃত্বে ব্যাটালিয়ন সদর হতে একটি সি টাইপ এবং পোকশাপাড়া বিজিবি ক্যাম্প হতে একটি সি টাইপ টহল দল বিশেষ অভিযান পরিচালনা করেন।

বিজিবি টহল দলের উপস্থিতি টের পেয়ে চোরাকারবারিরা উক্ত স্থান থেকে দ্রুত পালিয়ে যায়। পরিচালিত অভিযানে বিজিবি কর্তৃক ২৫ ঘনফুট গামারী গোলকাঠ জব্দ হয়। যার সিজার মূল্য-৩৭,৫০০/- (সাঁইত্রিশ হাজার পাঁচশত) টাকা। আটককৃত কাঠ রাঙ্গীপাড়া ফরেস্ট অফিসে হস্তান্তর ও মামলার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

এ প্রসঙ্গে রাজনগর জোন কমান্ডার জানান, অবৈধ কাঠ চোরাচালানের বিরুদ্ধে চলমান অভিযান কার্যক্রম অব্যাহত থাকবে এবং ভবিষ্যতে আরো জোরদার করা হবে

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন