বিজিবি সদস্যর লাশ হেলিকপ্টারযোগে চুয়াডাঙ্গায়

Bandarban pic-13.9

স্টাফ রিপোর্টার:
বান্দরবানের শঙ্খ নদীতে নৌকা ডুবিতে নিহত বিজিবি সদস্য জুয়েল রানার লাশ সামরিক হেলিকপ্টারযোগে তার নিজ জেলা চুয়াডাঙ্গায় পাঠানো হয়েছে।

শনিবার দুপুরে থানছির শঙ্খ নদীর তিন্দুর ঢেউর এলাকা থেকে তার লাশ উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে নিয়ে আসা হয়। রবিবার সকালে ময়নাতদন্ত শেষে বান্দরবান সেনানিবাসে জানাজার নামাজ পড়া হয়।

বান্দরবান সেনাবাহিনীর রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল নকিব আহম্মদ চৌধুরী, জেলা প্রশাসক মিজানুল হক চৌধুরী, বিজিবির বান্দরবানের সেক্টর কমান্ডার কর্নেল অলিউর রহমানসহ সেনাবাহিনী ও বিজিবির কর্মকর্তা ও সৈনিকরা জানাযায় অংশ নেয় ।

পরে তার কফিনে ফুল দিয়ে রাষ্ট্রীয় মর্যাদায় সম্মান জানানো হয়। এরপর দুপুরে একটি সামরিক হেলিকপ্টার যোগে চুয়াডাঙ্গা জেলার জীবন নগরের গয়েসপুরে কফিন নিয়ে যাওয়া হয়।

বিজিবির বান্দরবান সেক্টর কমান্ডার কর্নেল অলিউর রহমান বলেন, আমাদের প্রিয় সৈনিকের এ মর্মান্তিক মৃত্যুতে বিজিবির ৫৪ হাজার সৈনিক-কর্মকর্তা শোকাহত।

উল্লেখ্য, বাংলাদেশ-মিয়ানমার সীমান্তে সন্ত্রাস বিরোধী অভিযান শেষে বড় মদক থেকে নদী পথে বলিপাড়াস্থ ব্যাটালিয়ন সদর দপ্তরে ফেরার পথে গত বৃহস্পতিবার দুপুরে শঙ্খ নদীর রাজা পাথর (বড় পাথর) পয়েন্টে নৌকা ডুবির ঘটনায় নিখোঁজ হন বিজিবি সিপাহী জুয়েল রানা (২২)। ঘটনার ৪৮ ঘণ্টা পর নৌবাহিনীর ডুবুরিরা তার লাশ উদ্ধার করতে সক্ষম হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন