শ্রেষ্ঠ ই-সেবা প্রদানকারী নির্বাচিত হওয়ায় ইউএনও বিএম মশিউর রহমানকে সংবর্ধনা

Untitled--

গুইমারা প্রতিনিধি :

টানা দ্বিতীয় বারের মতো চট্টগ্রাম বিভাগের শ্রেষ্ঠ ই-সেবা প্রদানকারী দপ্তরের পুরস্কার লাভ করায় মাটিরাঙ্গা ও গুইমারা উপজেলা নির্বাহী অফিসার বিএম মশিউর রহমানকে সংবর্ধনা দিয়েছে ‘উপজেলা প্রেসক্লাব গুইমারা’র সদস্যরাসহ স্থানীয় জনপ্রতিনিধি, রাজনীতিবিদ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান।

বৃহস্পতিবার দুপুরে উপজেলা প্রেসক্লাবের সম্মেলন কক্ষে এ সংবর্ধনা প্রদান করা হয়। প্রেসক্লাবের সভাপতি এম. সাইফুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে গুইমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জোবায়রুল হক, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. জাহাঙ্গীর আলম, ইউপি চেয়ারম্যান মেমং মারমা, রেদাক মারমা, উপজেলা বিএনপি’র সভাপতি মো. ইউসুপ, সাংবাদিক আব্দুল আলীম প্রমুখ বক্তব্য রাখেন।

বক্তারা উপজেলা নির্বাহী অফিসার বিএম মশিউর রহমানের এই অর্জনকে মাটিরাঙ্গা ও গুইমারাবাসীর অর্জন মন্তব্য করে আগামীতেও যেন এ ধারা অব্যাহত থাকে সে লক্ষ্যে সাংবাদিক ও জনপ্রতিনিধিসহ সকল মহলের পক্ষ থেকে সহযোগিতার আশ্বাস দেন। এসময় বিভিন্ন প্রশাসনিক কর্মকর্তাসহ গণমাধ্যমকর্মী ও শিক্ষক সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণের লক্ষ্যে বর্তমান সরকারের গৃহীত কর্মসূচীর অংশ হিসেবে তথ্য ও প্রযুক্তিতে মাইলফলক অবদান রাখায় মাটিরাঙ্গা ও গুইমারা উপজেলা নির্বাহী অফিসার বিএম মশিউর রহমান গত বছর দেশের শ্রেষ্ঠ ইউএনও নির্বাচিত হওয়ার পাশাপাশি এ বছরও টানা দ্বিতীয় বারের মতো চট্টগ্রাম বিভাগের শ্রেষ্ঠ ই-সেবা প্রদানকারী হিসেবে নির্বাচিত হয়েছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন