বৃষ্টির কারণে আজ আবার দেখা যাবে ভারত-পাকিস্তান ম্যাচ

fec-image

বৃষ্টি যেন ভারত-পাকিস্তান ম্যাচের পিছুই ছাড়ছে না। রোববার কলম্বোতে ভারত-পাকিস্তান ম্যাচে বৃষ্টির পূর্বাভাস আগে থেকেই ছিল। ফলে এই ম্যাচের জন্য সোমবার রিজার্ভ ডে রাখা হয়েছিল। আর পূর্বাভাস সত্যি করে রোবরের খেলা কিন্তু বৃষ্টিতে ভণ্ডুল হয়ে গেছে। খেলা গড়িয়েছে রিজার্ভ ডে-তে।

আজ (সোমবার) বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টায় ফের শুরু হবে এই ম্যাচটি। ২৪.১ ওভারে ২ উইকেটে ১৪৭ রান নিয়েই মাঠে নামবে ভারত।

অর্থাৎ ভারতের বাকি ইনিংস শেষ করার চেষ্টা করা হবে আগামীকাল। বৃষ্টি হানা না দিলে ৫০ ওভার করেই হবে ম্যাচটি। বৃষ্টি এলে অবস্থা বুঝে ওভার কমানোর ব্যবস্থা। যদিও সোমবারও ম্যাচটির ফলাফল বের করা সম্ভব না হয় তাহলে সমান এক পয়েন্ট করে ভাগাভাগি করবে দুই দল।

এর আগে কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে টস জিতে ভারতকে ব্যাটিংয়ে পাঠান পাকিস্তান অধিনায়ক বাবর আজম। রোহিত শর্মা আর শুভমান গিল রীতিমতো তাণ্ডব চালিয়েছেন পাকিস্তানি বোলারদের ওপর। উদ্বোধনী জুটিতেই তারা ১০০ বলে তুলে দেন ১২১ রান।

মারকুটে এই জুটি অবশেষে ভাঙেন শাদাব খান। রোহিতকে ফাহিম আশরাফের ক্যাচ বানান পাকিস্তানি এই লেগস্পিনার। ৪৯ বলে রোহিতের ৫৬ রানের ইনিংসে ছিল ৬ বাউন্ডারি আর ৪ ছক্কার মার।

পরের ওভারে আরেক মারকুটে ওপেনার গিলকে ফেরান শাহিন শাহ আফ্রিদি। তার লেগকাটার বুঝতে না পেরে ব্যাট পেতে দেন গিল, কভারে সহজ ক্যাচ নেন শাদাব। ৫২ বলে ১০ বাউন্ডারিতে ৫৮ রান করে ফেরেন গিল।

টানা দুই ওভারে দুই হাফসেঞ্চুরিয়ানকে সাজঘর দেখিয়ে ম্যাচে ফেরে পাকিস্তান। উইকেটে আছেন বিরাট কোহলি ৮ আর লোকেশ রাহুল ১৭ রান নিয়ে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: এশিয়া কাপ, পাকিস্তান, ভারত
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন