বোনের বাসায় বেড়াতে যাওয়ার পথে চকরিয়ার কলেজ ছাত্র নিখোঁজ

kamrol hakim saon, chakaria
স্টাফ রিপোর্টার, কক্সবাজার
চকরিয়া বিশ্ববিদ্যালয় কলেজের ছাত্র কামরুল হাকিম শাওন (১৮) চকরিয়ার রামপুরস্থ বাড়ি থেকে টেকনাফে বোনের বাসায় বেড়াতে যাওয়ার পথে গত ৩দিন ধরে খোঁজ মেলেনি। এনিয়ে নিখোঁজ ছাত্রের মা জেবুন্নেছা মমতাজ (৩৬)বাদী হয়ে গতকাল ২১অক্টোবর রাতে চকরিয়া থানায় একটি সাধারণ ডায়েরী করেছে। ছেলের শোকে মা কাতর হয়ে দিক বেদিক ছুটাছুটি করছে। সে চকরিয়া উপজেলার সাহারবিল ইউনিয়নের ৮নং ওয়ার্ডের রামপুর গ্রামের নুরুল হাকিমের একমাত্র পুত্র।

পরিবারের সদস্যরা জানিয়েছেন, নিখোঁজ কামরুল হাকিম শাওন চকরিয়া বিশ্ববিদ্যালয় কলেজ থেকে চলতি সনে এইচএসসি পরীক্ষা দিয়েছে। সে গত ২০অক্টোবর দুপুর অনুমানিক ১টার দিকে তার বিবাহ দেয়া বোনের বাসা টেকনাফে বেড়াতে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়। কিন্তু ২দিনেও বোনের বাসায় পৌছেনি এ কলেজ ছাত্র। তার ব্যবহৃত মোবাইল নাম্বারে কল ঢোকলেও রিসিভ না হওয়ায় এবং আত্মীয় স্বজন সহ সম্ভাব্য বিভিন্ন স্থানে কোথাও সন্ধান না পাওয়ায় নিখোজ ছাত্রের মা বাদী হয়ে থানায় সাধারণ ডায়েরীটি করেন।

এতে বলা হয়েছে, নিখোজ ছাত্রের পরনে বিভিন্ন রংয়ের টিশার্ট, নীল রংয়ের পোল প্যান্ট, কালো রংয়ের বেটে চুল, গায়ের রং ফর্সা, উচ্চতা অনুমানিক ৫ফুট ৯ইঞ্চি। পরিবারের ধারণা তাকে হয়তোবা অপহরণ করা হয়েছে। তাই কল রিসিভ স্ট্যাটমেন্টের মাধ্যমে থানা পুলিশ, গোয়েন্দা সংস্থা সহ আইন প্রয়োগকারী সংস্থার কাছে ছেলের সন্ধানে আকুতি জানিয়েছেন অসহায় মা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন