পেকুয়া উপজেলা বি.এন.পির সাংগঠনিক সম্পাদক এডভোকেট হেলালের জানাজায় শোকার্ত মানুষের ঢল

pic halal bn p pary

পেকুয়া প্রতিনিধি:
পেকুয়া উপজেলা বি.এন.পির সংগ্রামী সাংগঠনিক সম্পাদক সাবেক উপজেলা যুবদলের সভাপতি এডভোকেট হেলাল্উদ্দিন ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি……রাজেউন। ২১ অক্টোবর সকাল সাড়ে ৮ টায় তিনি হৃদক্রিয়া বন্ধ হয়ে শেষ নি:শ্বাস ত্যাগ করেন। মৃত্যূকালে তার বয়স হয়েছে ৪৫ বছর।

তিনি পেকুয়া উপজেলার শিলখালী ইউনিয়নের হাজীর ঘোনা এলাকার মরহুম হাজী আলী আহমদের তৃতীয় পুত্র। সে ৩ শিশু কন্যাসহ অসংখ্যাক গুণগ্রাহীসহ অনেক আত্বীয় স্বজন ও হাজারো নেতাকর্মী রেখে গেছেন। ২১ অক্টোবর বিকাল ৫ টায় পূর্ব শিলখালী সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। তার জানাজায় পেকুয়া উপজেলা বি.এন.পি, আ.লীগ জামায়াতে ইসলামীসহ পার্শবর্তী চকরিয়া ও বাশখালীর জনপ্রতিনিধিসহ রাজনৈতিক নেতারা অংশ গ্রহণ করেন।

জানাজা পূর্ব সংক্ষিপ্ত পরিসরে তার রাজনৈতিক স্মৃতি চারণ করে বক্তব্য রাখেন, চকরিয়া উপজেলা বি.এন.পির সভাপতি ও ডুলহাজারা ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান খোকন মিয়া, চকরিয়া পৌর মেয়র ও পৌর বি.এন.পির সভাপতি নুরুল ইসলাম হায়দার, পেকুয়া উপজেলা বি.এন.পির সাধারণ সম্পাদক ইকবাল হোছাইন, উপজেলা যুবদলের আহবায়ক ও উপজেলা চেয়ারম্যান শাফায়েত আজিজ রাজু, উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুজ্জামান মঞ্জু, পেকুয়া উপজেলা যুবদলের যুগ্ম আহাবায়ক চেয়ারম্যান মোসলেম উদ্দিন, উপজেলা শ্রমিক দলের সভাপতি ও জেলা শ্রমিকদলের সি.সহ সভাপতি মুজিবুল হক চৌধুরী, শিলখালী ইউনিয়ন বি.এন.পির সভাপতি ও মরহুমের শাশুড় মাষ্টার জুবায়ের, উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি মো.ইউসুপ রুবেল, উপজেলা ছাত্রদলের আহবায়ক কামরান জাদিদ মুকুট, যুগ্ম আহবায়ক আহছান উল্লাহ পরিবারের পক্ষ থেকে বক্তব্য রাখেন, মরহুমের বড় ভাই শামশুল আলম।

জানাজায় আরো অংশ গ্রহণ করেন, বাশখালী উপজেলা বি.এন.পির সাধারণ সম্পাদক ও বৈলছড়ি ইউনিয়নের চেয়ারম্যান, ইব্রাহিম খলিল, জেলা স্বেচ্ছা সেবকদলের সাংগঠনিক সম্পাদক এড.মীর মোশাররফ হোসেন টিটু, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান ইদ্রিস বাদশা, উজানটিয়া ইউপির সাবেক চেয়ারম্যান তাওহীদুল ইসলাম, চকিরয়া পৌর সভার প্যানেল মেয়র শহিদুল ইসলাম ফোরকান, পেকুয়া জি.এমসির সাবেক প্রধান শিক্ষক এ.এ.এম.শাহজাহান, শিলখালী উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক জসিম উদ্দিন আহমদ, বরইতলী ইউনিয়ন বি.এন.পির সভাপতি জালাল আহমদ, মাতামুহুরী যুবদলের শোয়াইবুল ইসলাম সবুজ, চকরিয়া উপজেলা স্বেচ্ছাসেবকদলের সভাপতি নুরুদ্দোজা জনি সহ অসংখ্য রাজনৈতিক নেতাকর্মী জানাজায় অংশ গ্রহণ করেন।
এড, হেলাল উদ্দীনের মৃত্যুতে বি.এন.পির যুগ্ম মহাসচিব সালাহউদ্দিন আহমদসহ বিএনপি’র বিভিন্ন অঙ্গ সংগঠন  শোক প্রকাশ করেছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন