টেকনাফে ৭ হাজার ইয়াবা ও নৌকা সহ মিয়ানমারের ৫ নাগরিক আটক

Coxs Yabah with arrest

স্টাফ রিপোর্টার:
কক্সবাজারের টেকনাফের নাফনদীর জাদিমোড়া মোহনা থেকে ৭ হাজার ইয়াবা সহ মিয়ানমারের ৫ নাগরিককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি-৪২) সদস্যরা। এসময় একটি কাঠের নৌকাও জব্দ করা হয়েছে। আটকদের সাথে রয়েছে ৪ টি শিশুও।

মঙ্গলবার সন্ধ্যায় বিজিবি’র দমদমিয়া বিওপির সুবেদার মোঃ সিরাজুল ইসলাম এর নেতৃত্বে একটি টহল দল এ অভিযান চালানো হয়।

এতে আটকরা হল, মিয়ানমারের মংডু শহরের এতিলিয়া এলাকার শহিদুল আমীনের স্ত্রী রোকিয়া বেগম (২২), আবদুর রশিদের স্ত্রী দিন নেওয়াজ বেগম (২৫), নরবন্ন এলাকার মৃত আবদুল আমিনের স্ত্রী হামিদা বেগম (৩০), নাটের ডেইল এলাকার মৃত আবু সিদ্দিকের স্ত্রী মিনারা বেগম (২৫), কোনাপাড়া এলাকার আবদুল মালেকের পুত্র আব্দুল খালেক (৩০)।

আটকদের সাথে ৪ টি শিশুও রয়েছে। এর মধ্যে রোকিয়া বেগমের সাথে রয়েছে কাউসার বিবি (৪), দিন নেওয়াজ বেগমের সাথে রয়েছে লুৎফরা বিবি (৭), মিনারা বেগমের সাথে রয়েছে হোসনে আরা (৫) ও হারিস বিবি (২) নামের শিশু।

বিজিবি’র টেকনাফস্থ ৪২ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল আবুজার আল জাহিদ জানিয়েছেন, নাফনদীর জাদিমোড়া মোহনায় অভিযান পরিচালনা করে একটি কাঠের নৌকা সহ মিয়ানমারের ৫ নাগরিককে সাথে ০৪ জন শিশু সহ বাংলাদেশে অনুপ্রবেশকালে আটক করা হয়। এসময় তল্লাশী করে তাদের নিকট থেকে ৭ হাজার ৩৬ টি ইয়াবা পাওয়া যায়। এব্যাপারে অবৈধভাবে সীমান্ত অতিক্রম করে বাংলাদেশে অনুপ্রবেশ ও অবৈধ মাদক আইনে টেকনাফ থানায় মামলা করেছে আটদের সোপর্দ করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন