বোনের সাথে অভিমান করে কলেজ ছাত্রের আত্মহত্যা

fec-image

কক্সবাজারের চকরিয়ায় ছোট বোনের সাথে অভিমান করে শহিদুল ইসলাম (২০) নামে কলেজ পড়ুয়া এক শিক্ষার্থী কিটনাশক পানে আত্মহত্যা করেছে। সোমবার (১৯ অক্টোবার) উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের উত্তর ঘুনিয়া এলাকায় এ আত্মহত্যার ঘটনা ঘটে।

নিহত শহিদুল ইসলাম ওই ইউনিয়নের উত্তর ঘুনিয়া এলাকার আজিজুর রহমানের ছেলে। তিনি চকরিয়া পলিটেকনিক ইনস্টিটিউটের দ্বিতীয় বর্ষের ছাত্র বলে জানা যায়।

নিহতের বাবা আজিজুর রহমান বলেন, সোমবার বিকেলে আমার চায়ের দোকান থেকে বাড়ি যাওয়ার কথা বলে সময় নিয়ে বাড়ি যায় শহিদুল। সে বাড়িতে গিয়ে তার ছোট দুই বোনের সঙ্গে তুচ্ছ বিষয়ে কথা কাটাকাটি হয়। এ ঘটনার জেরে অভিমান করে রাত ৮টার দিকে সে বাড়ির লোকজনের সামনে কিটনাশক পান করে। এ সময় তাকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করলে তাকে ভর্তি করা হয়। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত ১১টার দিকে ছেলে শহিদুল মারা যায়।

এ ব্যাপারে চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের আত্মহত্যার ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে বলে জানান।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আত্মহত্যা, চকরিয়ায়
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন