ব্লাড ক্যান্সারে আক্রান্ত মৃত্যুর যন্ত্রনায় কাতরাতে থাকা শিশু আসমাকে বাঁচাতে এগিয়ে আসুন

Fimel-1

স্টাফ রিপোর্টার, রাঙামাটি:
মৃত্যুর যন্ত্রনায় বিছানায় শুয়ে চটপট করছে ৫ম শ্রেণীর স্কুল ছাত্রী আসমা আক্তার (১২)কে বাঁচাতে এগিয়ে আসুন। পিতা মাতা কেউ জানেনা কি রোগ হয়েছে মেয়ের ,শুধু জানে নাক মুখ দিয়ে রক্ত বাহির হচ্ছে। এই অবস্থা দেখে প্রথমে আসমাকে রাঙামাটি জেনারেল হাসপাতালে ভর্তি করে। পরে তাকে স্থানীয ডাক্তার চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তির পর রক্তের বিভিন্ন গ্র“প পরীক্ষা নিরিক্ষার মাধ্যমে ব্লাড ক্যান্সার রোগ ধরা পড়েছে বলে চিকিৎসক জানান। বর্তমানে শিশুটি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন বলে পারিবারিক সূত্রে জানা গেছে। পারিবারিকভাবে জানা গেছে, আসমা আক্তার (১২) বনরুপা মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীর ছাত্রী। তার পিতার নাম মোঃ নজরুল ইসলাম, মাতার নাম জুলেখা বেগম, ফরেষ্ট রোড, ২নং ফরেষ্ট কলোনী,৭ নং ওয়ার্ড পৌরসভা এলাকা, বনরুপা,রাঙামাটি সদর। আসমার পিতা নজরুল একজন দিন মুজুর তার পক্ষে ক্যান্সার রোগের ব্যয় বহুল চিকিৎসা

সম্ভব হচ্ছেনা তাই মেয়ের চিকিৎসার জন্য বৃত্তশালীদের হৃদরতাপূর্ণ আর্থিক সাহায্য কামনা করেন। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ডাঃ রেজাউল ও ডাঃ ইসরাত জাহানের তত্ত্বাবধানে শিশু বিভাগে চিকিৎসাধীন আছেন বলে তার পরিবারবর্গ জানান।
আসমার সাথে বেডে থাকা তার মা জুলেখা বেগম জানান, প্রায় একমাস ধরে আসমা আক্তার রোগে ভোগছেন। প্রত্যেক দিন তাকে ২ ব্যাগ ব্লাড দিতে হিমশিম খাচ্ছে তার পরিবার তাই আর্থিক সংকটের কারনে আসমাকে বাঁচানো অনিশ্চিত। আসমার পিতা এক জন শ্রমিক সে বনরুপা একটি স’মিলে শ্রমিকের কাজ করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন