ভাস্কর্য ভেঙ্গে জাতির পিতাকে মুছে ফেলা যাবে না- বান্দরবান জেলা আ’লীগ

fec-image

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙার প্রতিবাদে পার্বত্য জেলা বান্দরবানে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৮ ডিসেম্বর) অনুষ্ঠিত এই প্রতিবাদ কর্মসূচিতে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।

মঙ্গলবার বিকালে বান্দরবান জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে থেকে শুরু হওয়া বিক্ষোভ মিছিলটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে বঙ্গবন্ধু মুক্ত মঞ্চের সামনে গিয়ে প্রতিবাদ সমাবেশে মিলিত হয়। পৌর আওয়ামী লীগ সভাপতি অমল কান্তি দাশের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সিনিয়র নেতা ও জেলা পরিষদ সদস্য লক্ষী পদ দাশ, জেলা পরিষদ সদস্য সিংইয়ং ম্রো, অজিত দাশ, পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শামসুল ইসলাম, কাউন্সিলর হাবিবুর রহমান খোকন, সৌরব দাশ শেখর, যুবলীগ যুগ্ন আহবায়ক ওমর ফারুক, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সুজন চৌধুরী সঞ্জয় প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন- ভাস্কর্য ভেঙে বাঙালির হৃদয় থেকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবের নাম মুছে ফেলা যাবে না। এটি একটি আদর্শ ও চেতনাকে লাঞ্চিত করা। সমাবেশে বক্তারা ভাস্কর্য ভাঙচুরের ঘটনায় মূল জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: জাতির পিতা, বঙ্গবন্ধু, বান্দরবান
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন