মহেশখালীতে ইউপি চেয়ারম্যানের নেতৃত্বে মাদকের আস্তানা ধ্বংস

fec-image

মহেশখালীর বিচ্ছিন্ন দ্বীপ ধলঘাটা, অত্র ইউনিয়ন থেকে ৩ কিলোমিটার সাগর পথে রাস্তা হাসের চর। স্থানীয় চেয়ারম্যান কামরুল হাসানের কাছে খবর আসে ওই হাসের চরে একদল মাদকসেবি ঝাউবনের ভিতরে একটি বাসা তৈরি করে প্রতিদিন মাদক সেবন ও জুয়ার আসর বসায়। শুক্রবার বিকালে চেয়ারম্যানের নেতৃত্বে একদল গ্রাম পুলিশের সহযোগিতায় অভিযান চালিয়ে অত্র বাসাটি পুড়িঁয়ে  দেয়।

স্থানীয় চেয়ারম্যান কামরুল হাসান জানান, প্রকাশ্যে মদ জুয়া বন্ধ হয়ে যাওয়ায় মাদক সেবনকারি এবং জুয়াড়িরা ধলঘাটার হাসের চড়ে গহীন ঝাউবাগানে আশ্রয় নিয়েছে। এমন খবর সাধারণ জনগণ ইউনিয়ন পরিষদে এসে অভিযোগ করলে ইউনিয়ন পরিষদের গ্রাম পুলিশ এবং সাধারণ জনগণকে নিয়ে দীর্ঘ ৩ মাইল পাড়ি দিয়ে অবশেষে সেই বাগানের ভিতরে একটি বাসা উদ্ধার করে। আমাদের যাওয়ার সংবাদ পেয়ে জুয়াড়ি এবং মাদকসেবীরা পালিয়ে যায়। এদিকে সাধারণ জনগণ এবং গ্রাম পুলিশের সহযোগিতায় সেই বাসাটি ভেঙ্গে গুড়িয়ে দেওয়া হয় এবং আগুন লাগিয়ে পুড়িয়ে দেওয়া হয়।

তিনি বলেন, কারা এই বাসাটি তৈরি করেছে তাদের খোঁজ খবর নেওয়া হচ্ছে। যদি সত্যতা পাওয়া যায় তাদের একটি তালিকা তৈরি করে ইউনিয়ন পরিষদ আইন প্রশাসনে প্রেরণ করা হবে আইনের আওতায় এনে যাতে শাস্তি প্রদান করতে পারেন।

ধলঘাটা ইউনিয়ন পরিষদ মদ, জুয়া, মাদকসহ সকল ধরণের অপরাধের বিরুদ্ধে জনগণের পাশে আছে এবং থাকবে। এমন কর্মকান্ডে ইউপি চেয়ারম্যানকে ধন্যবাদ জানান এলাকাবাসি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ইউনিয়ন পরিষদের গ্রাম পুলিশ, বিচ্ছিন্ন দ্বীপ ধলঘাটা, মাদক
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন