মাটিরাঙ্গায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত দোকানীদের মাঝে ডেউটিন ও নগদ অর্থ বিতরণ

fec-image

পার্বত্য খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা উপজেলাধীন গোমতি বাজারে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত তিন দোকানির মাঝে নগদ টাকার চেক ও ডেউটিন বিতরণ করেছে মাটিরাঙ্গা উপজেলা প্রশাসন।

মঙ্গলবার (১৩ জুন) দুপুরের দিকে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ টাকার চেক ও ডেউটিন তুলে দেন মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার মিজ তৃলা দেব।

এসময় মাটিরাঙ্গা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. ইসতিয়াক আহমেদ, গুমতি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. তফাজ্জল হোসেন, মাটিরাঙ্গা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয়ের উপ-সহকারী প্রকৌশলী মো. রুহুল আমিন ও মাটিরাঙ্গা প্রেস ক্লাবের সহসভাপতি মো. জসিম উদ্দিন জয়নাল প্রমুখ উপস্থিত ছিলেন।

জানা গেছে, সোমবার রাতে অগ্নিকান্ডে গোমতি বাজারের তিনটি দোকান আগুনে পুড়ে যায়। এ ঘটনায় আনুমানিক ২০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান দোকান মালিকরা। জানা গেছে গোমতি বাজারের একটি কসমেটিক দোকানের বৈদ্যুৎতিক সটসার্কিট থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়।

অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত তিন দোকানীকে খাগড়াছড়ি জেলা প্রশাসনের পক্ষ থেকে আরও সাড়ে সাত হাজার টাকা করে ২২ হাজার ৫০০ টাকা মানবিক সহায়তা হিসেবে প্রদান করা হবে বলে জানিয়েছেন মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার মিজ তৃলা দেব।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ড, ডেউটিন, মাটিরাঙ্গায়
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন