মাটিরাঙ্গায় আনন্দ শোভাযাত্রার মধ্য দিয়ে বর্ষবরণ

14.04.2015_Matiranga NEWS Pic

মাটিরাঙ্গা সংবাদদাতা :

আনন্দ শোভাযাত্রা, পান্তা-ইলিশ ভোজন আর বর্ষবরণের বর্ণাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যে দিয়ে পার্বত্য খাগড়াছড়ির মাটিরাঙ্গায় বাংলা নববর্ষ উদযাপন করা হয়েছে।

মাটিরাঙ্গা উপজেলা পরিষদের উদ্যোগে বর্ণাঢ্য সাজে পহেলা বৈশাখের সকালে মাটিরাঙ্গা উপজেলা পরিষদ প্রাঙ্গণ থেকে এক বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা  শুরু করে বিভিন্ন গুরুত্বপুর্ন সড়ক প্রদক্ষিণ করে মাটিরাঙ্গার বিনোদনমূলক পার্ক জলপাহাড়ের গিয়ে শেষ হয়।

বর্ণাঢ্য এ আনন্দ শোভাযাত্রায় মাটিরাঙ্গা উপজেলা চেয়ারম্যান মো: তাজুল ইসলাম তাজু, মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মনিরুজ্জামান বকাউল, মাটিরাঙ্গা পৌরসভার মেয়র আবু ইউসুফ চৌধুরী, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুভাষ চাকমা, মাটিরাঙ্গা পৌর আওয়ামী লীগের সভাপতি এমএম জাহাঙ্গীর আলম, মাটিরাঙ্গা সদর ইউনিয়নের চেয়ারম্যান হিরনজয় ত্রিপুরা ও মাটিরাঙ্গা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান ভুইয়াসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের প্রতিনিধিরা অংশগ্রহণ করে।

বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা ব্যবসায়ী দীলিপ সাহা‘র সৌজন্যে আয়োজিত পান্তা-ইলিশ ভোজনে অংশগ্রহণ করেন আমন্ত্রিত অতিথিসহ বিভিন্ন পেশার লোকজন।

সবশেষে মাটিরাঙ্গার বিনোদনমূলক পার্ক জলপাহাড় অডিটোরিয়ামে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মনিরুজ্জামান বকাউল‘র পরিকল্পনায় এবং মাটিরাঙ্গা শিল্পকলা একাডেমির শিল্পীদের পরিবেশনায় অনুষ্ঠিত হয় বাংলা বর্ষবরণের সাংস্কৃতিক অনুষ্ঠান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন