মাটিরাঙ্গায় প্রথম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে বৃদ্ধার এক মাসের কারাদণ্ড

16 

নিজস্ব প্রতিবেদক, পার্বত্যনিউজ :

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় প্রথম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে মোহাম্মদ হোসেন (৬৭) নামে এক বৃদ্ধাকে এক মাসের জেল দিয়েছে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার ড. মোহাম্মদ মাহে আলম।

জানা গেছে, মাটিরাঙ্গা পৌরসভার ১নং ওয়ার্ডের ১০নং ইমলামপুরের মো: নুরুল ইসলামের ছয় বছরের প্রথম শ্রেণিতে পড়ুয়া শিশু কন্যাকে ধর্ষনের চেষ্টা করে একই এলাকার বৃদ্ধা মোহাম্মদ হোসেন। স্থানীয় একটি ব্রাক স্কুলে প্রথম শ্রেণিতে পড়ুয়া শিশু কন্যাটি প্রতিদিনের মতো আজ সোমবার বেলা ১১ টার দিকে স্কুল ছুটির পর বাড়িতে এসে নিজেদের বাড়ির উঠানে খেলা করছিল। বাড়িতে অন্য কেউ না থাকার এ সুযোগে বৃদ্ধা মোহাম্মদ হোসেন তাকে ফুসলিয়ে ঘরে নিয়ে গিয়ে ধর্ষনের চেষ্টা চালায়। এসময় শিশুটি চিৎকার করে উঠলে প্রতিবেশীরা ঘটনাটি দেখে ফেলে।

বিষয়টি জানাজানি হওয়ার পর এদিন সন্ধ্যার পর স্থানীয়ভাবে শালিসী বৈঠকের আয়োজন করা হয়।

এবিষয়ে শালিসী বৈঠকের খবর পেয়ে মাটিরাঙ্গা থানার এএসআই মো: জামাল উদ্দিন এর নেতৃত্বে মাটিরাঙ্গা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ধর্ষণ চেষ্টার শিকার শিশুকন্যা ও তার অভিবাবকসহ ধর্ষনের চেষ্টাকারী বৃদ্ধা মোহাম্মদ হোসেনকে আটক করে।

পরে স্থানীয়ভাবে ব্যাপক জিজ্ঞাসাবাদের পর ঘটনার সত্যতা পাওয়ায় সোমবার রাত সাড়ে ১১টার দিকে প্রথম শ্রেণির ছাত্রীকে ধর্ষন চেষ্টার অভিযোগে মোহাম্মদ হোসেন (৬৭) ভ্রাম্যমান আদালতে হাজির করা হলে তাকে এক মাসের কারাদন্ড প্রদান করে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার ড. মোহাম্মদ মাহে আলম।

মাটিরাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: মাইন উদ্দিন খান ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

 

 
Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন