মাটিরাঙ্গায় রাবেয়া হত্যায় মামলা দায়ের

16467227_1256930881067863_1933208440_n copy

নিজস্ব প্রতিবেদক, মাটিরাঙ্গা :

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় দুবাই প্রবাসী মো. শাহজাহানের স্ত্রীকে হত্যার ঘটনায় মাটিরাঙ্গা থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। নিহতের পিতা মো. আইয়ুব আলী বৃহস্পতিবার বিকালে অজ্ঞাতনামা ব্যাক্তিদের আসামী করে এ মামলা দায়ের করেছেন।  মাটিরাঙ্গা থানার মামলা নং-০১, তারিখ-০২.০২.২০১৭খ্রি.।

এ ঘটনায় মামলা দায়ের হওয়ার বিষয়টি নিশ্চিত করে মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো. সাহাদাত হোসেন টিটো পার্বত্যনিউজকে জানান, পুলিশ ইতোমধ্যে এ হত্যাকান্ডের তদন্ত শুরু করেছে। সন্দেহভাজন ব্যক্তিদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। সুষ্ঠু তদন্তের মাধ্যমে অচিরেই হত্যাকান্ডের সাথে জড়িতদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে বলেও জানান তিনি।

প্রসঙ্গত, বুধবার গভীর রাতে মাটিরাঙ্গায় পারিবারিক বিরোধের জের ধরে নিজের ঘরেই ধারালো অস্ত্র দিয়ে হত্যা করা হয় দুবাই প্রবাসী মো. শাহজাহানের স্ত্রী দুই সন্তানের জননী রাবেয়া বেগমকে। নিহত রাবেয়া বেগম(২৭) চৌদ্দগ্রাম পাড়ার মো. আইয়ুব আলীর মেয়ে।

জানা গেছে, প্রায় ১০ বছর পুর্বে মো: আইয়ুব আলীর মেয়ে রাবেয়া বেগমকে ভালোবেসে বিয়ে করেন চৌদ্দগ্রাম পাড়ার মমতাজ উদ্দিনের ছেলে মো: শাহজাহান। বিয়ের পর বিবাহিত জীবন সুখে কাটলেও দুবাই প্রবাসী মো: শাহজাহানের বড় ভাই মো: আবদুল মতিনের সাথে তাদের পারিবারিক বিরোধ চলে আসছিল। সেই বিরোধের জের ধরেই ভাড়াটে লোকজন দিয়ে এ হত্যাকান্ড ঘটানো হয়েছে বলে দাবী নিহতের পিতা মো: আইয়ুব আলী।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন