মাটিরাঙ্গায় ৫ মাদকসেবী ও এক ইভটিজারের একমাসের কারাদণ্ড

কারাদণ্ড
মাটিরাঙ্গা সংবাদদাতা :
খাগড়াছড়ির মাটিরাঙ্গায় পাঁচ মাদকসেবী ও এক ইভটিজারের এক মাস করে কারাদণ্ড প্রদান করেছে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মনিরুজ্জামান বকাউল।

শুক্রবার বিকাল সোয়া পাঁচটার দিকে মাটিরাঙ্গা পৌরসভার বিভিন্ন স্থান থেকে এসআই মোহাম্মদ ইসমাইল‘র নেতৃত্বে  মাটিরাঙ্গা থানা পুলিশের একটি বিশেষ টহল দল পাঁচ মাদকসেবীকে আটক করে। পরে তাদেরকে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মনিরুজ্জামান বকাউল ১৯৯০ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের  ২২ (ঘ) ধারা মতে তাকে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।

কারাদণ্ড প্রাপ্ত মাদকসেবীরা হলো, মুসলিমপাড়ার মো: হেলাল মিয়ার ছেলে মো: রাসেল (২৪), নতুনপাড়ার মো: সাহাব উদ্দিনের ছেলে মো: নাছির মিয়া (২৮), বেলছড়ির মো: আবদুল বারেকের ছেলে মো: আবুল খায়ের (৩২), নোয়াখালীর বেগমগঞ্জের মো: নুর হোসেনের ছেলে মো: শাহ জাহান (৫০) ও ভুইয়াপাড়ার  মুকন্তি দাসের ছেলে মানিক চন্দ্র দাস (২৪)।

অপরদিকে, এক গৃহবধুকে ইভটিজিংয়ের অভিযোগে মাটিরাঙ্গা থানার এসআই সুনীল চন্দ্র সুত্রধর উপজেলার করল্যাছড়ি থেকে দুই ইভটিজারকে আটক করে। পরে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মনিরুজ্জামান বকাউল ইভটিজিংয়ের অভিযোগে করল্যাছড়ির মো: আফাজ উদ্দিনের ছেলে মো: জহিরুল ইসলাম (২৮)-কে দ:বি: ৫০৯ ধারা মতে একমাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন। তাকে ইভটিজিংয়ে সহযোগিতার অভিযোগে একই এলাকার ডা: জামাল উদ্দিন (৩২)-কে নগদ পাঁচ হাজার টাকা জরিমানা করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন