চকরিয়ায় বহলতলী চিংড়িজোন থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

fec-image

কক্সবাজরের চকরিয়ায় চিংড়ি জোন এলাকা থেকে ৪০ বছর বয়সী অজ্ঞাতনামা এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। তবে এখনো পর্যন্ত ওই লাশের পরিচয় শনাক্ত হয়নি বলে পুলিশ জানায়।

রবিবার (৫ মে) দুপুরের দিকে চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নস্থ বহলতলী চিংড়ি ঘের মসজিদ ঘাটা নামক এলাকা থেকে পুলিশ লাশটি উদ্ধার করে।

চকরিয়া থানার অপারেশন অফিসার (এস আই) মফিজুল ইসলাম লাশ উদ্ধারের বিষযটি নিশ্চিত করেছেন।

পুলিশ সূত্র জানায়, উপজেলার খুটাখালী ইউনিয়নের বহলতলী এলাকার উপকূলীয় চিংড়ি ঘের মসজিদ ঘাটা থেকে আনুমানিক ৪০ বছর বয়সের অজ্ঞাতনামা যুবকের লাশ উদ্ধার করা হয়। ওই ব্যক্তির মুখমণ্ডলে রক্তাক্ত জখমের চিহ্ন রয়েছে। তাঁর শরীরে পরিহিত ছিল চেকের একটি শার্ট ও লুঙ্গি। রবিবার রাত ৯টা পর্যন্ত লাশের পরিচয় পাওয়া য়ায়নি। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে লাশ উদ্ধারের পর সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মোহাম্মদ আলী বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে অজ্ঞাত লাশটি উদ্ধার করা হয়। পরে সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়। এ ব্যাপারে পরবর্তী আইনগত পদক্ষেপ গ্রহণ করা হচ্ছে বলে তিনি জানান।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কক্সবাজার, লাশ উদ্ধার
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন