মাটিরাঙ্গা পৌরসভার কাউন্সিলর হাশেম ভূঁইয়ার ইন্তেকাল 

fec-image

খাগড়াছড়ির মাটিরাঙ্গা পৌরসভার ৭নং ওয়ার্ড কাউন্সিলর ও মাটিরাঙ্গা বাজার ব্যবসায়ী কমিটির সভাপতি মো. আবুল হাশেম ভূঁইয়া ইন্তেকাল করেছেন। দীর্ঘদিন লিভার ক্যান্সারে আক্রান্ত থেকে মঙ্গলবার দিবাগত রাত সাড়ে তিনটার দিকে মাটিরাঙ্গার চৌধুরীপাড়ার নিজ বাড়িতে শেষ নিঃস্বাস ত্যাগ করেন (ইন্না……রাজেউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়ে সহ অসংখ্য গ্রনগ্রাহী রেখে গেছেন।

এদিকে ভোর রাতে তাঁর মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে মাটিরাঙ্গার সর্বত্র শোকের ছায় নেমে আসে। তার দীর্ঘদিনের সহকর্মীরা মরহুমের চৌধুরীপাড়ার বাড়িতে ছুটে আসেন। বুধবার সকাল ১০টার দিকে মাটিরাঙ্গা কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। দুপুর ১২টার দিকে তবলছড়ি ডাকবাংলা মাঠে দ্বিতীয় নামাজে জানাজা শেষে পিতা-মাতার কবরের পাশে পারিবারিক কবরস্থানে সমাহিত করা হয়।

মাটিরাঙ্গা কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত নামাজে জানাজায় মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম. হুমায়ুন মোরশেদ খান, মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো. শামছুল হক, খাগড়াছড়ি পৌরসভার মেয়র মো. রফিকুল ইসলাম, মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, মাটিরাঙ্গা প্রেসক্লাবের সভাপতি এমএম জাহাঙ্গীর আলম, মাটিরাঙ্গা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর মো. আলাউদ্দিন লিটন ও ৬নং ওয়ার্ড কাউন্সিলর মো. শহিদুল ইসলাম সোহাগ ছাড়াও বিভিন্ন রাজনৈতিক দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ, ব্যবসায়ী, শিক্ষক-সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশগ্রহণ করেন।

নামাজে জানাজা শেষে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিভীসণ কান্তি দাশ, মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম ও মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো. শামছুল হক মহরহুমের কফিনে ফুল দিয়ে শ্রদ্ধার্ঘ্য নিবেদন করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন