মানিকছড়িতে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ পালিত

Primary

মানিকছড়ি প্রতিনিধি:

মানিকছড়িতে জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০টায় উপজেলা পরিষদের সামনে থেকে ছোট ছোট শিশুদের হাতে প্লেকার্ড, মাথায় টুপি, মুখে শ্লোগানের মধ্যদিয়ে র‌্যালিটি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালিতে নেতৃত্ব দেন উপজেলা শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) শুভাশীষ বড়ুয়া।

উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজনে উক্ত কর্মসূচীতে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান ম্রাগ্য মারমা।

বিশেষ অতিথি ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) ও ভারপ্রাপ্ত ইউএনও মো. দিদারুল আলম, আ’লীগ নেতা এম ই আজাদ চৌধুরী বাবুল, যুবলীগ নেতা মো. জাহেদুল আলম মাসুদ, মো. সামায়ন ফরাজী সামু, শিক্ষক সমিতির সভাপতি ক্যজ মারমা, সেক্রেটারী মো. ফরিদ আহম্মদসহ বিভিন্ন স্কুলের প্রধান ও সহকারি শিক্ষকগণ।

এদিকে প্রাথমিক শিক্ষা সপ্তাহ উপলক্ষ্যে সকাল ১০টার পূর্বেই শত শত ক্ষুদে শিক্ষার্থী রাজবাড়ী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এসে জমায়েত হয়। পরে তারা উৎসুক মুখে বিভিন্ন সাজে সজ্জিত হয়ে বর্ণাঢ্য র‌্যালিতে অংশ নেয়। র‌্যালি শেষে স্কুল মাঠে আয়োজিত অনুষ্ঠানে অংশ নেয় শিশুরা।

উল্লেখ্য, জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষ্যে ২০১৫ শিক্ষাবর্ষে প্রাথমিক শিক্ষা সমাপানী পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা ও পুরস্কার প্রদান করা হয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: জাতীয়, প্রাথমিক, মানিকছড়িতে
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন