মানিকছড়িতে বিএনপির দুই বিদ্রোহী নেতা বহিষ্কার

2

খাগড়াছড়ি প্রতিনিধি :

দলীয় নির্দেশ অমান্য করে উপজেলা নির্বাচনে প্রার্থীতা বহাল রাখায় মানিকছড়িতে বিএনপির দুই শীর্ষ নেতা এস.এম.রবিউল ফারুক ও এমকে আজাদকে দল থেকে বহিষ্কারের সিদ্ধান্ত নেয়া হয়েছে বিএনপি। বৃহস্পতিবার উপজেলা বিএনপির নির্বাহী কমিটির বৈঠকে এ সিদ্ধান্ত নিয়ে জেলা কমিটির নিকট পাঠানো হয়েছে ।

বিএনপির সূত্রে জানা যায়, ৪র্থ উপজেলা নির্বাচনে মানিকছড়িতে চেয়ারম্যান পদে বিএনপির সাধারণ সম্পাদক মোঃ এনামুল হককে দল মনোনয়ন দেয়। অন্যদিকে দলের সহ-সভাপতি ও ৩য় উপজেলা নির্বাচনে ২য় অবস্থানে থাকা এস.এম.রবিউল ফারুক বিদ্রোহী প্রার্থী হয়ে নির্বাচনে লড়ছেন। দলের আরেক নেতা সিনিয়র সহসভাপতি এমকে আজাদের সহধর্মীনি রাহেলা আক্তার ভাইস চেয়ারম্যান পদে বিদ্রোহী প্রার্থী হওয়ায় তাঁদের বিরুদ্ধে এ সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে দলের সভাপতি এম.এ.করিম স্বাক্ষরিত প্রেস বার্তায় জানানো হয়েছে।

চেয়ারম্যান প্রার্থী এস.এম.রবিউল ফারুক প্রচারণায় ব্যস্ত থাকায় তাঁর মতামত নেয়া সম্ভব হয়নি। দলের সিনিয়র সহ-সভাপতি এম.কে.আজাদ জানান, আমার স্ত্রী রাহেলা আক্তার দলের সাথে সংশ্লিষ্টতা নেই। তাছাড়া স্ত্রীর জন্য আমাকে বহিষ্কার করা সম্পূর্ণ বেআইনি ও গঠনতন্ত্র বিরোধী।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন