মানিকছড়িতে বীর মুক্তিযোদ্ধাদের ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট আইডি কার্ড বিতরণ

fec-image

খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলায় ২৮ জন বীর মুক্তিযোদ্ধা ও পরিবারের মাঝে ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট আইডি কার্ড বিতরণ করা হয়েছে।

বুধবার (২৮ সেপ্টেম্বর) সকাল ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রক্তিম চৌধুরীর সভাপতিত্বে ও প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. সূচয়ণ চৌধুরীর উপস্থাপনায় অনুষ্ঠিত সভায় অতিথি ছিলেন থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শাহনূর আলম, মহিলা বিষয়ক কর্মকর্তা মো. কামরুল আলম, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো. সফিউল আলম চৌধুরী, ইউপি চেয়ারম্যান মো. শফিকুর রহমান ফারুক, মো. আবুল কালাম আজাদ প্রমুখ।

উপজেলার ২৮ জন বীর মুক্তিযোদ্ধা ও পরিবারের হাতে ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট আইডি কার্ড তুলে দেন অতিথিরা। এদের মধ্যে ২১ জন জীবিত ও ৭জন মৃত্যু।

বীর মুক্তিযোদ্ধাদের ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট আইউি কার্ড বিতরণ অনুষ্ঠানে ইউএনও রক্তিম চৌধুরী বলেন, সরকার বীর মুক্তিযোদ্ধাদের মাসিক সন্মানি বাড়িয়েছে। মুক্তিযোদ্ধা কমপ্লেক্স নির্মাণ করে দিয়েছে। দেশের উন্নয়নে যে কোন অন্যায়ের বিরুদ্ধে মুক্তিযোদ্ধারা অভিভাবক হিসেবে দায়িত্ব নিতে হবে। এই বীর সেনাদের সহযোগিতায় সরকারি কর্মকর্তারা আন্তরিক।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন