মানিকছড়িতে মুক্তিযোদ্ধা সংবর্ধনা ও শীতবস্ত্র বিতরণ

fec-image

মহান বিজয় দিবস ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে মানিকছড়িতে প্রশাসনের পক্ষ থেকে মুক্তিযুদ্ধাদের সংবর্ধনা ও উপজেলার  সরকার পরিবারের উদ্যোগে মুক্তিযোদ্ধা পরিবারে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) বিজয় দিবসের নানা অনুষ্ঠানের মধ্যে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও উপজেলার সরকার পরিবারের পক্ষ থেকে জাতীয় বীর মুক্তিযোদ্ধা পরিবারে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। সকালে শহীদ মিনারে পুস্পস্তবক অর্পণ শেষে মাঠে জাতীয় পতাকা উত্তোলন, কুচকাওয়াজ, শরীরচর্চা ও আনুষ্ঠানিক সালাম গ্রহন, মুক্তিযোদ্ধা সংবর্ধনা, প্রীতি ফুটবল এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সকাল সাড়ে ১১ টায় উপজেলার অর্ধশত মুক্তিযোদ্ধা ও তাঁদের পরিবারকে সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা তামান্না মাহমুদ। অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন, মুক্তিযোদ্ধা সংবর্ধনা কমিটির আহ্বায়ক ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রতন খীসা, সহকারী কমিশনার (ভূমি) রুম্পা ঘোষ, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও.সি) মোহাম্মদ শাহনূর আলম, সাবেক উপজেলা চেয়ারম্যান এম.এ. রাজ্জাক, শিক্ষক মো. আতিউল ইসলাম, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মো. সফিউল আলম চৌধুরী, মুক্তিযোদ্ধা সন্তান মো. সাইফুল ইসলাম, তিনটহরী বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মো. রফিকুল ইসলামসহ সকল বিভাগীয় কর্মকর্তা, জনপ্রতিনিধি ও সুধীজন।

সভায় মুক্তিযোদ্ধের স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন, সাবেক কমান্ডার মো. সফিউল আলম চৌধুরীসহ অতিথিরা। পরে প্রশাসনের পক্ষ থেকে মুক্তিযোদ্ধাদের উপহার ও এলাকার সরকার পরিবারের পক্ষ থেকে শীতবস্ত্র (কম্বল) মুক্তিযোদ্ধাদের হাতে তুলে দেন অতিথিরা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন