মানিকছড়িতে “মুক্তির উৎসব, সুবর্ণজয়ন্তী” মেলার উদ্বোধন

fec-image

বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও শিশু দিবস উপলক্ষে মানিকছড়িতে ১৭-২৩ মার্চ “মুক্তির উৎসব, সুবর্ণজয়ন্তী” মেলা উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (১৭ মার্চ) বিকাল ৪টায় উপজেলা অডিটরিয়ামে চত্বরে প্রশাসনের আয়োজনে অনুষ্ঠিত মেলায় উপজেলার সকল সরকারী দপ্তর, শিক্ষাপ্রতিষ্ঠানে উন্নয়নমূলক কার্যক্রম ও সৃজনশীলতা এবং মুক্তিযুদ্ধ বিষয়ক আয়োজন নিয়ে মেলায় স্টল সাজিয়ে” মুক্তির উৎসব, সুবর্ণজয়ন্তী মেলা প্রাণবন্ত ও উৎসবমূখর করে তুলেছে্।

উপজেলা চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন, ইউএনও রক্তিম চৌধুরী, সহকারী কমিশনার(ভূমি) রুম্পা ঘোষ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রতন খীসা, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মো. সফিউল আলম চৌধুরী, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহনূর আলমসহ সকল কর্মকর্তারা মেলায় স্টল পরিদর্শন শেষে আনুষ্ঠানিকভাবে তা উদ্বোধন ঘোষণা করা হয়।

এ সময় ইউএনও রক্তিম চৌধুরী বলেন, মুক্তির উৎসব, সুবর্ণজয়ন্তী মেলা আয়োজনের মধ্য দিয়ে সরকারের নানা উন্নয়ন চিত্র তুলে ধরার জন্য সকল অংশগ্রহনকারীকে ধন্যবাদ জ্ঞাপন করছি। আসুন, আমরা সবাই মিলে দেশের চলমান উন্নয়ন ও অগ্রযাত্রাকে এগিয়ে নিয়ে যাই। দেশ ও মানুষের ভাগ্য পরিবর্তন হলে বঙ্গবন্ধুর আত্মা শান্তি পাবে।

পরে অনুষ্ঠিত হয় সাংস্কৃতিক অনুষ্ঠান। এতে অনুষ্ঠান পরিচালনা উপ-কমিটির সভাপতি যুব উন্নয়ন কর্মকর্তা মোহামদ শহীদুল্লাহ ও সদস্য সচিব মহিলা বিষয়ক কর্মকর্তা মো. কামরুল আলমের নেতৃত্বে কিশোর-কিশোরী ক্লাব ও স্কুল শিক্ষার্থীরা নৃত্য ও গান পরিবেশন করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন