মানিকছড়িতে ‘লক্ষী মেমোরিয়াল ডায়াগনস্টিক সেন্টার’ উদ্বোধন

fec-image

মানিকছড়িবাসীর চিকিৎসা সেবায় আধুনিকতার সকল প্রস্তুতি নিয়ে মানব সেবার দৃঢ় প্রত্যয়ে‘লক্ষী মেমোরিয়াল ডায়াগনস্টিক সেন্টারের উদ্বোধন করা হয়েছে।

বুধবার (২৯ জানুয়ারি) বিকাল ১.৩০ মিনিটে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মাঈন উদ্দীনের সভাপতিত্বে ডায়াগনস্টিক সেন্টারের উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান ও প্রধান পৃষ্ঠপোষক মো. জয়নাল আবেদীন, উপজেলা নির্বাহী অফিসার তামান্না মাহমুদসহ অতিথিরা।

সাংবাদিক আবদুল মান্নান এর সঞ্চালনায় অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান ও প্রতিষ্ঠানের প্রধান পৃষ্ঠপোষক মো. জয়নাল আবেদীন।

বিশেষ অতিথি ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার তামান্না মাহমুদ, সহকারী কমিশনার(ভূমি) রুবাইয়া আফরোজ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রতন খীসা, অফিসার ইনচার্জ মো. আমির হোসেন, সাবেক উপজেলা চেয়ারম্যান এম.এ. রাজ্জাক, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মো. সফিউল আলম চৌধুরীসহ উপজেলার সকল গ্রাম ডাক্তারগণ।

পবিত্র আল-কোরআন খতমের মধ্য দিয়ে ‘লক্ষী মেমোরিয়াল ডায়াগনস্টিক সেন্টার উদ্বোধনের কার্যক্রম শুরু হয়।

উদ্বোধনী সভায় বক্তব্য রাখেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রতন খীসা, অফিসার ইনচার্জ মো. আমির হোসেন, উপজেলা নির্বাহী অফিসার তামান্না মাহমুদ এবং প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান ও প্রতিষ্ঠানের প্রধান পৃষ্ঠপোষক মো. জয়নাল আবেদীন।

বক্তারা বলেন, উপজেলা তথা পাশ্ববর্তী অঞ্চলের সকল অধিবাসীদের স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে সরকারি হাসপাতালের পাশাপাশি রোগীর দৌড়গোড়ায় আধুনিক চিকিৎসাসেবা, অনলাইন ভিত্তিক রির্পোট ও অভিজ্ঞ চিকিৎসকের পরামর্শ গ্রহণ পূর্বক ঘরে বসে রোগ নির্ণনয়ের সকল সুযোগ সুবিধা নিয়ে উপজেলা প্রাণকেন্দ্র মহামুনি বাসস্টেশনে মধুভবনের ২য় তলায় ‘লক্ষী মেমোরিয়াল ডায়াগনস্টিক সেন্টারের’ পথচলা আজ। এখানে ডায়াগনস্টিক করা সকল রির্পোট অনলাইন ভিত্তিক দেশি-বিদেশী চিকিৎসক ও অভিজ্ঞ ডাক্তারদের মাধ্যমে রোগ নির্ণয় করা হবে। যাতে কোন রোগী রোগ নির্ণয়ে হয়রানীর শিকার না হয়। পরে সভাপতি মো. মাঈন উদ্দীন উপস্থিত সবাইকে ধন্যবাদ জানিয়ে বলেন, উপজেলা চেয়ারম্যান তাঁর নানী এবং দাদীর নামে ‘মধুভবন’ লক্ষী’ মেমোরিয়াল ডায়াগনস্টিক সেন্টার স্থাপন করে মানবসেবার দ্বার খুলে দিয়েছেন। এই মহৎ মন-মানসিকতার জন্য ওনাকে অভিনন্দন। সভা শেষে সকলে মধ্যাহ্নভোজে মিলিত হয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: চিকিৎসা, ডায়াগনস্টিক, মানিকছড়ি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন