মানিকছড়িতে শিক্ষকের প্রহারে শিক্ষার্থী গুরুতর আহত

Student

মানিকছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধি :

শিক্ষকের প্রহারে মানিকছড়ি রানী নীহার দেবী সরকারী উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেনীর মেধাবী শিক্ষার্থী মোঃ সাহাব উদ্দিন গুরুতর আহত হয়ে মানিকছড়ি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

বিদ্যালয় সূত্রে জানা গেছে, আজ বৃহস্পতিবার ক্লাস চলাকালে মেয়েদেরকে উদ্দেশ্যে অশালীন শব্দ উচ্চারণ করার অপরাধে শিক্ষক আবদুল লতিফ তাকে ডেকে নিয়ে বেদম প্রহার করে। গুরুতর আহত অবস্থায় সহপাঠীদের সহযোগীতায় তাকে মানিকছড়ি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কর্তব্যরত চিকিৎসক ডা. মহিউদ্দিন জানান, আহত শিক্ষার্থীর বাম হাত জখম হয়েছে। বর্তমানে সে মানিকছড়ি হাসপাতালে চিকিৎসাধীন আছে।

অভিযুক্ত শিক্ষক আবদুল লতিফ জানান, মেয়েদের সাথে অশালীন আচরণ করায় প্রধান শিক্ষকের অনুমতি নিয়ে তাকে শাসন করা হয়েছে।

স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মাহফুজুর রহমান ভুইয়া জানান, উক্ত শিক্ষক সব সময় শিক্ষার্থীদের অভিভাবক হয়ে শাসন করার চেষ্টা করেন, তাকে একাধিকবার সতর্ক করা হলেও সংশোধন হচ্ছেন না। দুই ছাত্র মেয়েদের নিয়ে অশালীণ আচরনের খবর শুনে উক্ত শিক্ষককে বিষয়টি দেখতে বলেছি। কিন্তু তিনি তা না করে বেদম প্রহার করে ছাত্রকে আহত করেছেন।

দৃষ্টি আকর্ষণে উপজেলা নির্বাহী অফিসার ও বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি সনজিদা শরমিন জানান, আহত শিক্ষার্থীর অভিভাবকদের মাধ্যমে বিষয়টি অবগত হয়েছি। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন