নারায়ণগঞ্জের দুই যুবক কক্সবাজারে উদ্ধার : আটক ২

Untitled-1

স্টাফ রিপোর্টার, কক্সবাজার:
নারায়ণগঞ্জ থেকে কক্সবাজার বেড়াতে এসে অপহৃত ২ যুবককে ১২ দিন পর কক্সবাজার শহরের একটি আবাসিক কটেজ থেকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত ২ জনকেও আটক করা হয়েছে।
কক্সবাজার শহরের সমিতি পাড়ার রঙধনু কটেজ নামের এক আবাসিক হোটেলে এ অভিযান চালানো হয়।

উদ্ধার হওয়া যুবকরা হল নারায়ানগঞ্চ জেলা আড়াইহাজার উপজেলার বলিয়ারতলার কল্যাণদি এলাকার ইমান আলীর ছেলে ইমরান (১৯), একই এলাকার মো. শাফে উদ্দিনের ছেলে দৌলত হোসেন (১৮)।
এ ঘটনায় আটক করা হয়েছে উপকুলীয় বহুমুখি সমবায় সমিতির সভাপতি সমিতিপাড়ার হারুনুর রশিদের ছেলে সেকান্দর আবু জাফর হিরু (৪০), কটেজ মালিকের ভাগিনা কায়েস-উ-জ্জামান (২৮) কে।

কক্সবাজার সদর থানার এসআই সাইফুল ইসলাম জানিয়েছেন, নারায়ণগঞ্জ থেকে কক্সবাজারে বেড়াতে এসে গত ২৬ এপ্রিল থেকে তারা ২ জন অপহরণ হয়। কক্সবাজার শহরের সমিতি পাড়ার রঙধনু কটেজ নামের এক আবাসিক হোটেলের আটকে রেখে ৪ লাখ টাকা মুক্তিপণ চাওয়া হয় এমন সংবাদ পেয়ে রঙধনু কটেজ থেকে বৃহস্পতিবার দুপুরে তাদের উদ্ধার করা হয়। আটক এবং উদ্ধার হওয়াদের আদালতে প্রেরণ করা হয়েছে। এব্যাপারে মামলা হয়েছে।

উদ্ধার হওয়া ইমরানের ভাই মোকতার জানিয়েছেন, কক্সবাজারে বেড়াতে এসে তার ভাই ইমরান ও ভাগিনা দৌলত অপহরণ হয়। এরপর মোবাইল ফোনে ৪ লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়। তিনি কক্সবাজার এসে বিষয়টি পুলিশকে জানায়। পুলিশ অভিযান চালিয়ে তাদের উদ্ধার করেছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন