মুজিববর্ষ উপলক্ষে লংগদুতে দুর্নীতিবিরোধী শর্টফিল্ম প্রদর্শনী

fec-image

রাঙামাটির লংগদু উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি ও উপজেলা প্রশাসনের যৌথ আয়োজনে মুজিববর্ষ উপলক্ষে দুর্নীতিমুক্ত বাংলাদেশ গড়ার প্রত্যয়ে আলোচনা সভা ও শর্টফিল্ম প্রদর্শনীর আয়োজন করা হয়েছে।

মঙ্গলবার (১২ জানুয়ারি) লংগদু উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা ও শর্টফিল্ম প্রদর্শনীর আয়োজন করা হয়। লংগদু উপজেলা নির্বাহী অফিসার মো: মাইনুল আবেদীন এর সভাপতিত্বে ও পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, লংগদু উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল বারেক সরকার।

স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ও গাঁথাছড়া বায়তুশ শরফ কমপ্লেক্সের সুপার আলহাজ মাওলানা ফোরকান আহম্মদ। অতিথি হিসেবে বক্তব্য রাখেন, লংগদু উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মীর সিরাজুল ইসলাম ঝান্টু, লংগদু থানা অফিসার্চ ইনচার্জ(ওসি) আরিফুল ইসলাম আমিন, লংগদু সরকারি মডেল ডিগ্রী কলেজের অধ্যক্ষ মোহাম্মদ শহিদুল্লাহ, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মর্তা মো: মাকসুদুর রহমান, লংগদু প্রেসক্লাবের সভাপতি মো: এখলাস মিঞা খান, গুলশাখালী ইউপি চেয়ারম্যান আবু নাছির, আটারকছড়া ইউপি চেয়ারম্যান মঙ্গল কান্তি চাকমা ও মাইনীমুখ ইউপি চেয়ারম্যান আব্দুল আলী প্রমুৃখ।

বক্তারা, দুর্নীতিমুক্ত বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সততা দেশ প্রেম ও ধর্মীয়মূল্য বোধের আলোকে নৈতিক চরিত্র গঠনের মাধ্যমে আত্মসংশোধনের ফলে যে যে অবস্থানে আছে সঠিক দায়িত্ব পালন করলে দুর্নীতি বাংলাদেশ গড়া সম্ভব।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: মুজিববর্ষ, রাঙামাটি, শর্টফিল্ম
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন