ময়মনসিংহে ভোটার আইডি কার্ড করতে গিয়ে ৫ রোহিঙ্গা আটক

fec-image

ময়মনসিংহের ফুলপুরে ভোটার আইডি কার্ড করতে গিয়ে ৫ রোহিঙ্গা যুবক আটক করেছে ফুলপুর থানা পুলিশ। এ ঘটনায় সহযোগী আরো তিন বাংলাদেশি নাগরিককেও আটক করা হয়।

বুধবার (২৭ সেপ্টেম্বর) বিকেলে উপজেলা নির্বাচন কার্যালয় সামনে থেকে পাঁচ রোহিঙ্গাসহ আটজনকে আটক করে পুলিশ।

আটকরা হলেন- কক্সবাজার রোহিঙ্গা ক্যাম্পের কলিমুল্লাহ ছেলে আব্দুর রহমান (২০), আমানুল্লাহর ছেলে এনামুল্লাহ (২১), হাজী সৈয়দ আলীর ছেলে মো. মজিবর (২১), মো. আব্দুল কালামের ছেলে মো. হাবিবুর রহমান (১৯) ও নুর মোহাম্মদের ছেলে মো. নুর কামাল (১৯)।

তাদের সহযোগী তিন বাংলাদেশি টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার আবুল হোসেনের ছেলে মো. ফরিদ (১৯) একই উপজেলার মৃত লতিফ মিয়ার ছেলে মো. সিরাজুল (১৯) ও সখিপুর উপজেলার হাসেন আলীর ছেলে মো. সিয়াম (২০)।

ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল্লাহ আল মামুন বলেন, পরিচয় গোপন রেখে পাঁচ রোহিঙ্গা যুবক এনআইডি কার্ড করার জন্য ফুলপুর নির্বাচন কার্যালয়ের আশপাশে অবস্থান করছিলেন। বিষয়টি নিয়ে সন্দেহ হলে উপজেলা নির্বাচন কার্যালয় থেকে ফোন করে ফুলপুর থানার পুলিশকে জানানো হয়। পরে পুলিশ তাদের আটক করে।

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে পাঁচজন রোহিঙ্গা ও তিনজন বাংলাদেশি বলে পরিচয় দেয়। আটকদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে বলেও জানান তিনি।।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আটক, ভোটার আইডি কার্ড, ময়মনসিংহ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন