রাঙামাটিতে যুবক খুনের ঘটনায় আসামি আটক

fec-image

রাঙামাটি শহরে যুবক ইজাজুল হক রাব্বি (২৮) খুনের ঘটনার সাড়ে ৫ ঘন্টার মধ্যে আসামি সেলিম মাহমুদকে (৩৪) আটক করেছে পুলিশ। শনিবার (২৫ ফেব্রুয়ারি) বিকেলে পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এমন তথ্য জানান, পুলিশ সুপার মীর আবু তৌহিদ।

এসপি বলেন, শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) রাত দুইটার দিকে ভিকটিম এবং আসামির মধ্যে টাকা লেনদেনের ঘটনায় শহরের বনরূপা এলাকায় উভয়ে মারপিঠ করে। এরপর স্থানীয়রা তাদের ঘটনাস্থল থেকে সরিয়ে দিলে ভোর পাঁচটার দিকে ভিকটিম আসামিকে মুঠোফোনে আবারো একই স্থানে আসার জন্য ডাকে। এরপর আবারো মারপিঠ শুরু করে এবং আসামি এক পর্যায়ে ভিকটিমকে ছুরিকাঘাত করে। এসময় বিএম শপিংমলের নৈশ প্রহরী আমির হোসেন তাদের ফিরাতে চেষ্টা করলে তাকেও ছুড়িকাঘাত করে আসামি। বর্তমানে নৈশ প্রহরী রাঙামাটি সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন। ভিকটিম ঘটনাস্থলে মারা যায়।

এসপি আরও বলেন, ভিকটিমের বিরুদ্ধে একটি মাদক মামলা রয়েছে। সম্প্রতি তিনি কারাগার থেকে জামিন পেয়েছেন। আসামিকে রোববার সকালে রাঙামাটি আদালতে প্রেরণ করা হবে।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মারুফ আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) শাহনেওয়াজ রাজুসহ পুলিশের অন্যান্য কর্মকর্তা এবং গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে শনিবার সকালে শহরের বনরূপা এলাকা থেকে রক্তাক্ত মাখা ইজাজুল হক রাব্বির মরদেহ উদ্ধার করে পুলিশ।

ভিডিওতে নিউজটি দেখুন

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আটক, আসামি, খুন
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন