রাঙামাটিতে সুবিধাভোগিদের মাঝে আটককৃত ভিজিএফের চাউল বিতরণ

11.10.13-2

আলমগীর মানিক,রাঙামাটি:

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে সরকার কর্তৃক বিশেষ কর্মসুচির আওতায় ভিজিএফের দুঃস্থদের মাঝে বিতরণ করার জন্য প্রদত্ত ভিজিএফ কর্মসুচির আওতায় প্রাপ্ত চাউল গরীব, দুঃস্থদের মাঝে বিতরণ না করে কালো বাজারে বিক্রি করার অভিযোগে ৩ হাজার ৩৮৭ কেজি চাউল আটক করে গোয়েন্দা সংস্থার লোকজন। পরে গাড়ি ভর্তি চাউলসহ আটককৃত পলাশ চাকমাকে কোতয়ালী থানা পুলিশের নিকট হস্তান্তর করলে রাঙামাটি কোতয়ালী থানা কর্তৃপক্ষের মাধ্যমে শুক্রবার বিকেলে থানা মাঠে সুবিধাভোগীদের মাঝে চাউলগুলো বিতরণ করা হয়েছে।

রাঙামাটি কোতয়ালী থানার অফিসার ইনচার্জ সাইফুল আলম চৌধুরী জানান, আমরা আটক করা চাউলগুলো তদন্তের মাধ্যমে জেনে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ২নং মগবান ইউপি চেয়ারম্যানের উপস্থিতিতে চাউলগুলো সুবিধাভোগিদের মাঝে ১০ কেজি হারে বিরতণ করা হয়েছে থানা কম্পাউন্ডের মাঠে।

মগবান ইউনিয়নের চেয়ারম্যান অরুন কান্তি চাকমা জানান, এই চাউল গুলো আমি আত্মসাৎ করিনি। আমার ইউপির অধীনস্থ মানিকছড়ি এলাকার তিনটি ওয়ার্ডের ৩ শ ৩৯ জন সুবিধাভোগি স্থানীয় একটি মডেল হাই স্কুলের শিক্ষকদের বেতন দেওয়ার জন্য এই চাউলগুলো বিক্রি করে দেয় সুবিধাভোগিরা। তাই স্থানীয় ব্যবসায়ি পলাশ চাকমা এ চাউল গুলো কিনে বিক্রির উদ্দেশ্যে নিয়ে বাজারে গেলে একটি অনাকাংখিত ঘটনা ঘটে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন