মাটিরাঙ্গায় পূজা মন্ডপ পরিদর্শণ করলেন গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রি. জে. আনোয়ার

11.10.2013_Matiranga PUJA Visit News Pic-

নিজস্ব প্রতিবেদক:

খাগড়াছড়ির গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো: আনোয়ারুল ইসলাম পিএসসি আজ শুক্রবার সকালের দিকে মাটিরাঙ্গা কেন্দ্রীয় শ্রী শ্রী কালী মন্দিরে স্থাপিত শারদীয় দূর্গা পুজা মন্ডপ পরিদর্শন করেছেন। এ সময় তিনি শারদীয় দূর্গা পুজা উদযাপন কমিটির নেতৃবৃন্দের সাথে  মতবিনিময় করেন। মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন শারদীয় দুর্গোসব উদযাপন কমিটির সভাপতি বাবু সমীর বনিক।

মতবিনিময় ব্রিগেডিয়ার জেনারেল মো: আনোয়ারুল ইসলাম পিএসসি বলেন, ধর্ম যার যার উৎসব সবার এর ভিত্তিতে সামাজিক সব অনুষ্ঠান পালন করতে হবে। এসময় শারদীয় দূর্গাপুজাকালীন সময়ে শান্তি-সম্প্রীতি বজায় রেখে পুজা উদযাপনের আহবান জানান তিনি। তিনি বলেন, যেকোন নিরাপত্তার জন্য সেনাবাহিনীর সদস্যরা সব সময় টহলে থাকবে। যেকোন সমস্যা হলে তাদেরকে জানাবেন। যেন তাৎক্ষনিক ব্যবস্থা নেওয়া যায়। তিনি সকলকে মিলে মিশে পুজা সহ সকল সামাজিক উৎসব পালনের আহবান জানান। এসময় তিনি পুজা আয়োজনের প্রস্তুতি ঘুরে দেখেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলে মাটিরাঙ্গা জোন অধিনায়ক লে. কর্ণেল ওমর সাদী, মাটিরাঙ্গা জোনের উপ-অধিনায়ক মেজর রাশেদ আজগর, গুইমারা রিজিয়নের জিটুআই মেজর আরাফাত ও মাটিরাঙ্গা জোনের জোনাল ষ্টাফ অফিসার (জেএডএসও) মেজর সালাহ উদ্দিন প্রমুখ প্রমুখ। এসময় মন্দির কমিটির পক্ষ থেকে পুজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক সজল ঘরজা, ধ্রুব রঞ্জন বণিক ও শ্রীমান ছেত্রী প্রমুখ উপস্তিত ছিলেন।

পরে ব্রিগেডিয়ার জেনারেল মো: আনোয়ারুল ইসলাম পিএসসি মন্দেরের পুরোহিতদের জন্য রিজিয়নের পক্ষ থেকে উপহার সামগ্রী প্রদান করেন। তিনি মন্দিরের উন্নয়নে প্রয়োজনীয় আর্থিক অনুদান প্রদানের ঘোষনা দেন।

এর আগে ব্রিগেডিয়ার জেনারেল মো: আনোয়ারুল ইসলাম পিএসসি অন্যান্য সামরিক কর্মকর্তাসহ মন্দিরে পৌছলে তাকে স্বাগত জানান মন্দির ও পুজা উদযাপন কমিটির নেতৃবৃন্দ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন