রাঙামাটির বিভিন্ন উপজেলায় নির্বাচনের ব্যালট পেপার ও সরঞ্জাম প্রেরণ

fec-image

আগামী ৭ জানুয়ারি দ্বাদশ সংসদীয় নির্বাচনকে সামনে রেখে রাঙামাটির দুর্গম উপজেলাসহ সকল উপজেলায় ব্যালট পেপার ও নির্বাচনী সরঞ্জাম পাঠানো হয়েছে।

বুধবার (৩ জানুয়ারি) সকাল থেকে রিটারিং অফিসারের কার্যালয় থেকে এসব সরঞ্জাম পাঠানো হয়।

এর আগে মঙ্গলবার জেলার দুর্গম উপজেলা বরকল, জুরাছড়ি, বাঘাইছড়ি এবং বিলাইছড়ি উপজেলায় ব্যালট পেপার এবং নির্বাচনী সরঞ্জাম পাঠানো হয়েছে।

বুধবার জেলার রাঙামাটি সদর, কাপ্তাই, রাজস্থলী, নানিয়ারচর, লংগদু এবং কাউখালী উপজেলায় ব্যালট পেপার এবং নির্বাচনী সরঞ্জাম পাঠানো হয়েছে। নির্বাচনী অন্যান্য সরঞ্জামের মধ্যে রয়েছে ব্যালট বক্স, স্ট্যাম্প প্যাড এবং অমুর্চনীয় কালি।

রাঙামাটি জেলা প্রশাসক ও রিটানিং অফিসার মোহাম্মদ মোশারফ হোসেন বলেন, রাঙামাটির ১৮টি হেলিসর্টি রয়েছে। মূলত দুর্গম এলাকার কথা বিবেচনা করে আগেই নির্বাচনী ব্যালট পেপার এবং সরঞ্জাম পাঠিয়ে দিচ্ছি। আজ জেলার অন্যান্য উপজেলায় ব্যালট পেপার এবং নির্বাচনী সরঞ্জাম পাঠানো হলো।

রাঙামাটি জেলার ২৯৯আসনে লড়ছেন দেশের বৃহত্তর রাজনৈতিক দলের প্রার্থী নৌকা প্রতীক নিয়ে বর্তমান এমপি দীপংকর তালুকদার, বাংলাদেশ সাংস্কৃতিক মুক্তিজোট সমর্থিত প্রার্থী ছড়ি প্রতীক নিয়ে অমর কুমার দে ও তৃণমূল বিএনপি সমর্থিত প্রার্থী সোনালি আঁশ প্রতীক নিয়ে মো. মিজানুর রহমান।

উল্লেখ্য রাঙামাটি জেলায় একটি মাত্র আসন ২৯৯। রাঙামাটির ১০উপজেলা, দুইটি পৌরসভা এবং ৫০টি ইউনিয়ন মিলে মোট ভোটার রয়েছে চার লাখ ৭৪হাজার ৩৫৪জন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন