রাঙামাটির রাজস্থলীতে পিএসসি পরীক্ষায় নকলের সহায়তা করতে গিয়ে পুলিশের হাতে গ্রেপ্তার প্রধান শিক্ষক

গ্রেফতার

রাজস্থলী প্রতিনিধি:

রাঙ্গামাটি জেলার রাজস্থলী উপজেলায় সারাদেশের ন্যায় পিএসসি পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে। রবিবার ইংরেজী ১ম বিষয়ে পিএসসি পরীক্ষা রাজস্থলী মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে তালুকদার পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজরুল ইসলাম নকলের সহায়তা করায় পুলিশের হাতে পিটুনী খেয়ে গ্রেপ্তার হয়েছেন বলে জানা গেছে।

রাজস্থলী উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মানস মুকুল ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, পরীক্ষা কেন্দ্রে কোন দায়িত্ব না থাকা সত্বেও প্রধান শিক্ষক নজরুল ইসলাম কেন্দ্রে প্রবেশ করে তার বিদ্যালয়ের ছাত্র/ছাত্রীদের নকলের সহায়তা করতে গিয়ে দায়িত্বরত পুলিশের নায়েক শরৎচন্দ্র চাকমার হাতে ধরা পড়ে। পুলিশের সাথে তার বাগবিতণ্ডা এক পর্যায়ে পুলিশ তাকে পিটুনী দিয়ে বিদ্যালয়ের অফিস রুমে এনে আমাকে তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য অনুরোধ করেন।

এ ধরনের বেগতিক অবস্থা দেখে শিক্ষা কর্মকর্তা দায়িত্বরত শিক্ষক ও শিক্ষিকাদের পরীক্ষা চলাকালীন কোন অপ্রীতিকর ঘটনা না ঘটার জন্য নির্দেশ প্রদান করেন।

এদিকে প্রধান শিক্ষক নজরুল ইসলামের সাথে যোগাযোগের চেষ্টা করা হলে তার মোবাইল ফোন বন্ধ থাকায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল কুদ্দুসের সাথে যোগাযোগ করলে, তিনি ঘটনাটি সুষ্ঠু তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য শিক্ষা অফিসারকে নির্দেশ দিয়েছে বলে জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন