রাঙামাটি শহরে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ

Rangamati BNP News pic-09.01.14

স্টাফ রিপোর্টার :

বিএনপিসহ ১৮দলীয় জোটের ডাকা টানা অবরোধের সমর্থনে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে রাঙামাটি শহরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে রাঙামাটি জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। আজ বৃহস্পতিবার বেলা ১২ টার সময় শহরের টিএন্ডটি সড়ক থেকে শুরু হয়ে বিক্ষোভ মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে কলেজ গেইট এলাকায় এসে সমাবেশে মিলিত হয়।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির সহ-ধর্ম বিষয়ক সম্পাদক এডভোকেট দীপেন দেওয়ান। ৯ নং ওয়ার্ড বিএনপির সম্পাদক খোকনের সভাপতিত্বে সমাবেশে আরো বক্তব্য রাখেন জেলা শ্রমিকদলের সভাপতি মমতাজ উদ্দিন, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি দেবজ্যাতি চাকমা, পৌর কাউন্সিলর বিলাল হোসেন টিটুসহ অঙ্গ-সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

সমাবেশে বক্তারা বলেন, বর্তমান সরকার ক্ষমতার লোভ সামলাতে না পেরে একটি পাতানো নির্বাচনের মাধ্যমে ক্ষমতার মসনদ পাকাপোক্ত করতে উঠে পড়ে লেগেছে। বক্তারা অবিলম্বে দেশের আপামর জনসাধারণের চাহিদা অনুযায়ী একটি অবাধ নিরপেক্ষ সরকার অধীনে একাদশ নির্বাচন অনুষ্ঠানের দাবি জানান। অন্যথায় সরকারের বিরুদ্ধে দেশবাসী কঠোর থেকে কঠোরতম আন্দোলন শুরু করবে তখন সরকারের সাথে সংশ্লিষ্টরা পালানোর পথ খুজেঁ পাবে না।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন