রাজস্থলীতে ইউএনওর ফোন নাম্বার ক্লোন করে চাঁদা দাবি

fec-image

রাঙামাটি রাজস্থলী উপজেলার নির্বাহী অফিসার ( ইউএনও) শান্তনু কুমার দাশের সরকারি মোবাইল ফোন ফোন নাম্বার ক্লোন করে একটি চক্র জনপ্রতিনিধি ও ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষের কাছে চাঁদা দাবি করেছে। শনিবার (৩০ জুলাই) রাতে ইউএনও শান্তনু কুমার দাশ সাংবাদিকদের এ বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, গত দুই দিন উপজেলার নির্বাহী অফিসার ( ইউএনও) শান্তনু কুমার দাশের সরকারি মোবাইল ফোন নাম্বার ক্লোন করে একটি চক্র।ইউএনও এ বিষয়ে একটি সামাজিক যোগাযোগে বিজ্ঞপ্তি দিয়ে সংশ্লিষ্টদের সতর্ক করেন এবং কোন প্রতারকের কথায় কাউকে টাকা না দেওয়ার জন্য অনুরোধ করেন।

ইউএনও বিজ্ঞপ্তির মাধ্যমে জানান, সর্বসাধারণের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, ইউএনওর সরকারি মুঠোফোনের নম্বর ক্লোন করে একটি প্রতারক চক্র বিভিন্ন অফিস ও জনপ্রতিনিধির কাছে টাকা দাবি করছে। এসব প্রতারক চক্রের খপ্পরে পড়ে টাকার লেনদেনসহ অন্য যে কোন তথ্য আদান প্রদান না করার জন্য সবাইকে অনুরোধ করছি। তিনি প্রতারক চক্রের নিকট নগদ ও বিকাশ নম্বর চাহিলে প্রতারক চক্র বিকাশ নম্বর না দিয়ে নগদে টাকা পাঠানোর জন্য অনুরোধ করেন প্রতারক চক্র। পরে ইউএনও বিষয়টি রাজস্থলী থানা ও সাংবাদিকদের অবগত করেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ইউএনও, রাজস্থলী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন