রামগড়ে ফলের ঝুঁড়ি নিয়ে আহত খেলোয়াড়দের বাসায় ইউএনও

fec-image

ডিসি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অংশগ্রহণের জন্য খাগড়াছড়ি যাওয়ার পথে আলুটিলায় সড়ক দুর্ঘটনায় রামগড় টিমের আহত ছয় খেলোয়াড় ও তিন দর্শকের বাসায় ফলের ঝুঁড়ি নিয়ে গেলেন উপজেলা নির্বাহী অফিসার মমতা আফরিন। আহত শিশু খেলোয়াড়-দর্শকরা ইউএনওর এমন মমতা ও ভালবাসায় তাদের শরীরের জখমের যন্ত্রণাও যেন হারিয়ে যায়।

সোমবার (২ অক্টোবর) দুপুরে ঝুঁড়িভর্তি ফল-ফলাদি নিয়ে আহতদের প্রত্যেকের বাসায় বাসায় যান ইউএনও মমতা আফরিন। ঝুঁড়িতে ছিল আপেল, কমলা, মাল্টা, কলা, আংগুর, গুঁড়া দুধ, ড্রাই কেক ইত্যাদি।

আহতরা ও তাদের পরিবার বাসায় হঠাৎ ইউএনওকে পেয়ে অভিভূত হন। তিনি ফল-ফলাদির ঝুঁড়ি তাদের হাতে তুলে দেন। এসময় আহতদের শারীরিক অবস্থার খোঁজখবর নেন।

ইউএনও মমতা আফরিন বলেন, আহতরা সবাই এখন আল্লাহর রহমতে ভাল আছে। ডাক্তারের ব্যবস্থাপত্র অনুযায়ী ঔষুধপত্র কিনে দিয়ে আহতদের রাতে নিজ নিজ বাসায় পোঁছে দেয়া হয় ।

আহত খেলোয়াড়দের একজন সাকিব। হতদরিদ্র পরিবারের এ শিশু খেলোয়াড় জানায়, ‘ ইউএনও মেডামকে আকস্মিকভাবে তাদের বাসায় দেখে পরিবারের সকলেই অভিভূত হয়। ঝুঁড়িভর্তি ফল-ফলাদি পাওয়ার চেয়ে স্যারের উপস্থিতি আমাদের মুগ্ধ করে। রামগড় সরকারি উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র সাকিব বলে, স্যারকে এভাবে পেয়ে দুর্ঘটনায় তার নাক ও মুখের জখমের যন্ত্রণাও যেন ভুলে যায়।

উল্লেখ্য, সোমবার বিকালে ডিসি হোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে অংশগ্রহণের জন্য খাগড়াছড়ি সদরে যাওয়ার সময় আলুটিলায় খেলোয়াড়বাহী পিকআপের সাথে বিপরীত দিক থেকে আসা আরেকটি পিকআপের সুখোমুখি সংঘর্ষে ছয় খেলোয়ার সহ ৯ জন আহত হন। আহতদের খাগড়াছড়িতে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেয়া হয়। উপজেলা প্রশাসনের ব্যবস্থাপনায় তাদের চিকিৎসা শেষে সোমবার রাতে রামগড়ে স্ব স্ব বাড়িতে পৌঁছে দেয়া হয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ইউএনও, খেলোয়াড়, রামগড়
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন