রাজস্থলীতে ইফার উদ্যোগে প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

DSCN2498

রাজস্থলী প্রতিনিধি:
রাজস্থলী উপজেলার ইফার উদ্যোগে গত ২২ মার্চ মঙ্গলবার এক বনার্ঢ্য র‌্যালীর মধ্যে দিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ১৯৭৫ সালে ২২ মার্চ এ দিনে ইসলামিক ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেন। তারই ধারাবাহিকতায় আজ এ দিবসটি যথাযথভাবে পালন করেছেন রাজস্থলী উপজেলা ইসলামিক ফাউন্ডেশন।

উপজেলা ইফার কার্যালয়ে এক সংক্ষিপ্ত বক্তব্যে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা সুজন চৌধুরী বলেন, বিশ্বের বুকে মানে বাংলাদেশ। বাংলাদেশ মানে বঙ্গবন্ধু। এদেশের স্বাধীনতা থেকে শুরু করে প্রতিটি ক্ষেত্রে বঙ্গবন্ধু সঠিক নির্দেশনার কারনে বাংলাদেশ আজ স্বাধীন হয়েছে।

বিশ্বের বুকে আজ যে বাংলাদেশ মাথা উচু করে দাড়িয়ে আছে তার অবদান বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের। নতুন প্রজন্মের কাছে বঙ্গবন্ধু ও বাংলাদেশের ইতিহাস তুলে ধরেন তিনি। এর আগে উপজেলা হল থেকে একটি আনন্দ র‌্যালী বের হয়। র‌্যালীতে ইসলামিক ফাউন্ডেশনের শিক্ষার্থী ও শিক্ষক মন্ডলী উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা মডেল কেয়ার টেকার মাওলানা নুরুল হক, বিআরডিবি কর্মকর্তা নুরন্নবী ও সহকারী বিআরডিবি কর্মকর্তা মমিনউল্লাহ এবং সাংবাদিক আজগর আলী খান প্রমুখ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন